আজ বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভারতের ইআইএল’র সঙ্গে বাংলাদেশের চুক্তি সই

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১৯.০৪.২০১৬

বাংলাদেশের একমাত্র তেল শোধনাগার-ইস্টার্ন রিফাইনারি লিমিটেডের প্রজেক্ট ম্যানেজমেন্ট কনসালটেন্ট নিয়োগ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

সকালে চট্টগ্রামের পতেঙ্গায় ভারতের পরামর্শক প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইন্ডিয়া লিমিটেড-ইআইএল এর সঙ্গে এই চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এবং ভারতের পেট্রোলিয়াম ও ন্যাচারাল গ্যাস মন্ত্রণালয়ের মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান উপস্থিত ছিলেন।
এ সময় নসরুল হামিদ বলেন, ইস্টার্ন রিফাইনারি কমিশন ১৫ লক্ষ মেট্রিক টন উৎপাদন ক্ষমতা নিয়ে যাত্রা শুরু করলেও এই চুক্তির মাধ্যমে আরো বেশি উৎপাদন সম্ভব হবে।