Tuesday 28th of February 2017

সদ্য প্রাপ্তঃ

***পরিবহন ধর্মঘট প্রত্যাহার * রাজধানীর কদমতলী থেকে গ্রেপ্তার জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ছয় কর্মী দুই দিনের রিমান্ডে***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভোমরা স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২৫.০৪.২০১৬

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের কারনে সোমবার সকাল থেকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের সকল প্রকার আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রয়েছে।

ভোমরা স্থলবন্দরের বিপরীতে ভারতের ঘোজাডাঙ্গা কাস্টমস ও সিএন্ডএফ অ্যাসোসিয়েশন এক যৌথসভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।ভোমরা স্থলবন্দরের শুল্ক স্টেশনের সহকারী কমিশনার শরীফ মো. আল-আমাীন বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করে জানান, এটি বাংলাদেশি কোনো অফিসিয়াল সিদ্ধান্ত নয়। ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের কারণে মূলত সে দেশের সরকারি ছুটি ঘোষণা দেয়ায় ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীরা আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেন।তিনি আরো জানান, এতে করে একদিনে সরকার প্রায় তিন কোটি টাকার রাজস্ব বঞ্চিত হয়েছে।ভোমরা স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়শনের সভাপতি কাজী নওশাদ দিলওয়ার রাজু জানান, যেহেতু ভারতের ঘোজাডাঙ্গা সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীরা আমদানি-রফতানি বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন সেখানে আমাদের বন্ধ রাখা ছাড়া কোনো উপায় নেই।