Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

যে ১০টি জিনিসে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন পুরুষরা

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০২.০৯.২০১৫

বয়সভেদে মানুষের একেক জিনিস ভালো লাগে, ১৫ বছর বয়সে একটা ছেলের যা ভালো লাগবে, তিরিশ পৌঁছে হঠাৎ মনে হবে, এখন সবকিছুই বালো লাগে।

এ সময় কোনো চাহিদায় বয়স বাধা হয়ে দাঁড়াবে না। পুরুষদের কিছু চাহিদা পূরণ হলে তারা দারুণ আনন্দিত হয়ে ওঠেন। বিশেষ এই চাহিদাগুলো সত্যিকার অর্থেই পুরুষদের সুখী করে বলে বিশেষজ্ঞরা মনে করেন। জেনে নিন এমনই ১০টি বিষয়ের কথা।


১. সোশাল মিডিয়ায় ফুলের বড় একটা তোড়া পেয়ে আন্দিত হয়ে ওঠেন তারা। ফেসবুকে ফুলের তোড়ায় পুরুষদের 'লাইক' বিবেচনা করে এ তথ্য দেওয়া হয়েছে। বিশেষ করে প্রিয়জনের কাছ থেকে এক তোড়া ফুল দেখলেই দারুণ খুশি লাগে পুরুষদের কাছে।

২. নিয়মিত যানবাহনে হঠাৎ সিটের উন্নতি দেখলেই মনটা ভালো হয়ে ওঠে ছেলেদের। নিয়মিত যাতায়াতের সময় যানবাহনের উন্নয়ন আক্ষরিক অর্থেই আরামদায়ক হয়ে ওঠে। এতে তো মন ভালো হবেই।

৩. কেন যে পুরুষদের এয়ারপোর্ট লাউঞ্জ এত ভালো লাগে, তা ঠিক পরিষ্কার নয়। পুরুষদের মাঝে অজানায় যাত্রা বা এমনিতেই নতুন কোনো স্থানে যাওয়া এক ধরনের রোমাঞ্চকর অনুভূতি দেয়। তাই বিদায় মুহূর্তের স্থানটি সবচেয়ে ভালো লাগে।

৪. নতুন নতুন প্রযুক্তিতে ভালো লাগে পুরুষদের। নতুন টেলিভিশন, নতুন স্মার্টফোন, ল্যাপটপ ইত্যাদি পেলে মনটা বেজায় খুশি হয়ে ওঠে ছেলেদের। এগুলো নিয়ে পড়ে থাকার সুযোগ পেলে আর কিছু লাগে না তাদের।

৫. মন যা পড়তে চাচ্ছে ঠিক সেই বইটি পেয়ে গেলে মনটা আনন্দে নেচে ওঠে। ধরুন, সকালে একটা বিষয় সম্পর্কে জানতে চান। নিচের লাইব্রেরিতে গিয়েই ওই সংক্রান্ত বই পেয়ে গেলেন। এতে খুব ভালো লাগবে।

৬. কিশোর কোনো ছেলেকে যদি বলা হয়, সবজির সবুজ জুস খেতে হবে, তাহলেই তার অবস্থা খারাপ হয়ে যাবে। কিন্তু তিরিশের পর এমন স্বাস্থ্যকর কোনো খাবার পেলেই মনটা দারুণ ভালো লাগে। ছেলেরা বয়স বাড়লে স্বাস্থ্য সচেতন হয়ে ওঠেন।

৭. রেস্টুরেন্টে বসে প্রিয় খাবার আরেক প্লেট অর্ডার দিতে দারুণ ভালো লাগে। প্রিয় খাবার পেট পুরে খেতে ভালোবাসেন ছেলেরা।

৮. টেলিভিশনে প্রিয় বিষয়ের নতুন আরেকটি সিরিজ শুরু হলেই তাতে মজে যান ছেলেরা। 'গেম অব থর্নস' বা 'স্পার্টাকাস' এমনই সব প্রিয় সিরিজ।

৯. ওজন কমেছে- এই খবরটি পুরুষদের দারুণ প্রিয়। আত্মবিশ্বাস এক লাফে অনেক দূর উঠে যায়। বহু কষ্টে যেখানে ওজন কমানো সম্ভব হয়ে ওঠে না, সেখানে এই খবর বহু প্রতীক্ষিত সুসংবাদ হয়েই দেখা দেয়।

১০. গাড়ির প্রতি আলাদা ভালোবাসা কাজ করে ছেলেদর মাঝে। তাই নতুন একটি মোটরসাইকেল বা গাড়ি কেনার সুযোগ পেলে তাতেই আত্মহারা ছেলেরা। একে নিজের অতি আপনজন বলেই মনে করেন তারা। সূত্র : টেলিগ্রাফ