Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

২০১৫ ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন পুস্পিতা

বিনোদন ডেস্ক | তারিখঃ ১২.০৯.২০১৫

নুজহাত সাবিহা পুস্পিতা ক্ষুদে গানরাজ ২০১৫ এর চ্যাম্পিয়ন হয়েছেন । রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে শুক্রবার সন্ধ্যায় জমকালো আয়োজনে টান টান উত্তেজনার মধ্য দিয়ে মন মাতানো পারফরম্যান্স, দর্শকদের এসএমএস ভোট আর বিচারকদের রায়ে চ্যাম্পিয়নের মুকুট জয় করে এই প্রতিযোগী।

পুরস্কার হিসেবে ডায়মন্ড ওয়ার্ল্ডের ঝলমলে মুকুটের পাশাপাশি তার হাতে তুলে দেওয়া হয়েছে পুরস্কারের অর্থমূল্য নগদ পাঁচ লাখ টাকার চেক। সেই সঙ্গে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের ১০ বছরের জন্য শিক্ষাবৃত্তি, জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশীপ হাসপাতাল-এর সৌজন্যে স্কুলজীবন পর্যন্ত ফ্রি চিকিৎসা সেবা সনদ।
চ্যাম্পিয়নের মাথায় মুকুট পরিয়ে দেন রুনা লায়লা। এছাড়া পুরস্কার তুলে দেন ইমপ্রেস ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, গ্লোব বিস্কুট এন্ড ডেইরি মিল্ক লি. এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ।প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছে রায়া শারমিলা ইসলাম রাফতি (বগুড়া)। পুরস্কার হিসেবে তাকে দেওয়া হয় তিন লাখ টাকা। দ্বিতীয় রানার আপ হয়েছে মাহফুজ আহমেদ মাহিন (ময়মনসিংহ)। তার হাতে তুলে দেওয়া হয়েছে নগদ ২ লাখ টাকা। তারাও পেয়েছে শিক্ষাবৃত্তি ও চিকিৎসা সেবার সুযোগ। তাদের হাতে পুরস্কার তুলে দেন ইমপ্রেস টেলিফিল্ম লি.ও চ্যানেল আইয়ের পরিচালক আবদুর রশীদ মজুমদার, জহিুর উদ্দিন মাহমুদ মামুন ও মুকিত মজুমদার বাবু এবং প্রতিযোগিতার প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এসআই টুটুল।
রুনা লায়লাকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন ইমপ্রেস টেলিফিল্ম চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ, প্রধান দুই বিচারক ফেরদৌস আরা ও এসআই টুটুল। সেই সঙ্গে এবারই দেশে প্রথম চালু হলো কোনো রিয়েলিটি শোতে বিশিষ্টজনকে সম্মাননা জানানোর প্রথা।
রুনা লায়লার গাওয়া তিনটি গানের মিশ্রনে তাঁর সম্মানে অনুষ্ঠানে বিশেষ নৃত্য পরিবেশন করেন অপি করিম। গান তিনটি হলো- পরদেশি মেঘ রে..., বাড়ির মানুষ কয় আমায়... ও পায়েরই নূপুর আমার জাদু জানে রে...। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সিজিল মির্জা ও জেবা আনিকা। পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন ইজাজ খান স্বপন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই।