Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd

বিডিনিউজডেস্ক.কম 
সম্পাদক
সারাদেশে ছড়িয়ে পড়েছে ইয়াবা নামক ট্যাবলেট যা ধ্বংস করে দিচ্ছে সমাজ তথা দেশের তরুণ সমাজকে। শুধু ধ্বংস নয়, দেশের যুবসমাজকে কর্মক্ষমতা থেকে বঞ্চিত করে পঙ্গু করে দিচ্ছে দেশ ও সমাজকে। সাধারণ  শ্রমজীবী মানুষও আসক্ত হয়ে পড়ছে এর থাবায়।

বিডিনিউজডেস্ক.কম   
সম্পাদক 
সে আদিকাল থেকেই দার্শনিক অর্থশাস্ত্র রাষ্ট্র উন্নয়নে সমুদ্রের গুরুত্ব অপরিসীম বলে উল্লেখ করেছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাম্প্রতিক বাংলাদেশ সফর যেন এ অর্থশাস্ত্রেরই প্রতিফলন। তার এই সফর দুদেশের অর্থনীতির উপর যে বিশেষ গুরুত্ব দিয়েছে তাতে কে কতটা লাভবান হবে তা অদুর ভবিষ্যতেই নির্ধারণ করা সম্ভব হবে।

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
৬৮ বছর পর বাংলাদেশ ও ভারতের ১৬২ টি ছিটমহলের প্রায় ৫১ হাজার মানুষের জীবন থেকে মুছে গেল মিথ্যা ও গ্লানির ভার। এতদিন পরে তারা মাথার উপর পেল একটা ছাদ। নতুন করে তারা স্বাধীনতা পেল।

বিডিনিউজডেস্ক.কম 
সম্পাদক
শনিবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লালগালিচা সংবর্ধনা দিয়ে বরণ করেছে বাংলাদেশ। বর্তমান বিশ্বের অন্যতম বৃহৎ গনতান্ত্রিক দেশ এবং বাংলাদেশের অন্যতম  বন্ধুরাষ্ট্র ভারত মুক্তিযুদ্ধের সময় সবার আগে  সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল।

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
দেশের পোশাক শিল্পে ইতিহাসের সবচেয়ে ভয়াবহ দুর্ঘটনার দুই বছর পূর্ণ হতে চলছে। ঠিক দুই বছর আগে ঘটে যাওয়া রানা প্লাজার সেই মর্মান্তিক দুর্ঘটনা দেখে সেদিন সারা বিশ্ব অবাক হয়েছে। বিশ্বের বিভিন্ন পোশাক শিল্পে ঘটে যাওয়া দুর্ঘটনাগুলোর রেকর্ড ভেঙ্গে সেদিন বিশ্ববাসীকে কাঁদিয়েছিল এই দুর্ঘটনা। আর দুর্ঘটনার ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য গঠন করা হয় সাহায্য তহবিল।

বিডিনিউজডেস্ক.কম   
সম্পাদক  
১৮৫৭ সালের সিপাহি বিদ্রোহ থেকে শুরু করে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে নারী সমাজের ভুমিকা অনন্য।

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
একটানা অবরোধ-হরতাল চলছে, কিন্তু এর প্রভাব সম্প্রতি কিছুটা কমেছে, জীবনযাত্রাও কিছুটা স্বাভাবিক বিরাজ করছে।পন্য সরবরাহ হচ্ছে স্বাভাবিক ভাবে কিন্তু বড় বড় শিল্প কারখানাগুলোর মন্দাভাব কাটছে না। বেচা-বিক্রি স্বাভাবিক নিয়মে হচ্ছেনা তবুও কর্মকর্তা কর্মচারিদের বেতনসহ কারখানার সব ব্যয় মেটাতে হচ্ছে পূর্বের নিয়মানুযায়ী। যে ক্ষতি হয়েছে তা পুরন করতেও অনেক সময়ের প্রয়োজন। যেমন ব্যাংকের ঋনের কিস্তি ও রাজস্ব দিতে ব্যর্থ হচ্ছে কারখানাগুলো।

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
শিশুদের আর যেন কেউ পুড়িয়ে না মারে, গত ১৭ মার্চ গোপালগজ্ঞের টুঙ্গিপাড়ায় জাতীয় শিশু দিবসের এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী একথা বলেন।

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
সন্তান হারা মা-বাবার আহাজারি শুধু সিলেটবাসীকে নয়, গোটা দেশের মানুষকে হতবাক করে দিয়েছে। এ কেমন মৃত্যু?

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
হরতাল-অবরোধ, নাশকতা, পেট্রোল বোমার আগুন এইসব কিছুকে উপেক্ষা করে প্রয়োজনের তাগিদে জীবনকে বাজি রেখে মানুষ বাইরে বেরিয়ে এসেছে।

বিডিনিউজডেস্ক.কম
সম্পাদক
বাংলাদেশে বর্তমানে এমন অবস্থা বিরাজমান যেন, লাগামহীন ভয়ের রাজত্ব চলছে। সহিংসতার কারনে যত্রতত্র মরছে মানুষ পুড়ছে যানবাহন। পেট্রোল বোমায় দগ্ধ হয়ে শত শত মানুষের প্রান চলে গেছে। মানুষের ক্ষতিপুরন টাকা দিয়ে কী পুরন করা সম্ভব? এই কষ্ট শুধু আপনজনই বোঝে। দেশের সকল স্তরের মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।