Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

ইউজিসি'র প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ১৬৩ শিক্ষার্থী

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ২৪.০৭.২০১৮

এ বছর পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ১৬৩ জন কৃতী শিক্ষার্থী স্ব-স্ব অনুষদে সর্বোচ্চ নম্বর/ সিজিপিএ অর্জনের স্বীকৃতি হিসাবে

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেতে যাচ্ছেন। আগামী বুধবার বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের হাতে এই স্বর্ণপদক তুলে দেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‘শাপলা হল’ সেটি অনুষ্ঠিত হবে। এতে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ সচিব মো. সোহরাব হোসাইন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। ইউজিসি'র চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নানের সভাপতিত্ব অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দিবেন ইউজিসি'র সদস্য প্রফেসর ড. দিল আফরোজা বেগম।

উল্লেখ্য, দেশের বিশ্ববিদ্যালসমূহের মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও অধিক মনোনিবেশ করে ভাল ফলাফল অর্জনে উৎসাহ প্রদানের জন্য ২০০৫ সালে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রবর্তন করা হয়। বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, জাতীয় অধ্যাপক, ইউজিসির সাবেক চেয়ারম্যান, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিব, ইউজিসি সদস্য, পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়সমূহের উপাচার্যবৃন্দ, শিক্ষাবিদ, প্রধানমন্ত্রীর দপ্তর ও ইউজিসি’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।