Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Star Cure

শাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা ১৩ অক্টোবর

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ০৮.০৮.২০১৮ 

সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ প্রথম সেমিস্টারের

ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১৩ অক্টোবর।

বিশ্ববিদ্যালয়ের ১৫২তম একাডেমিক কাউন্সিলের সভায় ভর্তি পরীক্ষা বিষয়ক গৃহীত সিদ্ধান্ত গত ৪ আগস্ট অনুষ্ঠিত ২০৯তম সিন্ডিকেটে অনুমোদিত হয়। এসব সভায় সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয়ের স্কুল অব লাইফ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. শামসুল হক প্রধানকে সভাপতি এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক জহির উদ্দিন আহমদকে সদস্য সচিব করে ইতোমধ্যে ২৪ সদস্যের ভর্তি কমিটিও গঠন করা হয়েছে।

এ ব্যাপারে অধ্যাপক ড. শামসুল বলেন, শাবিপ্রবিতে আগামী ১৩ অক্টোবর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি প্রক্রিয়ার যাবতীয় কাজ ইতোমধ্যেই শুরু করেছে ভর্তি কমিটি। সেশনজট দূর করতে ১ জানুয়ারি থেকেই নতুন বর্ষের ক্লাস শুরু করার চেষ্টা চালানো হচ্ছে। সেজন্য এবার অন্য বছরের তুলনায় আগেই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তিনি জানান, সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকেই ভর্তি আবেদন কাজ শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আর ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.sust.edu/admission-এ জানা যাবে।