আজ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ২৯ অক্টোবর

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১১.১০.২০১৬

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাক-প্রাথমিক শিক্ষার জন্য (মুক্তিযোদ্ধা কোটায়) সহকারী শিক্ষক নিয়োগ ২০১৬ এর লিখিত পরীক্ষা ২৯ অক্টোবর অনুষ্ঠিত হবে।

ওইদিন দুপুর ৩টা থেকে ৪টা ২০মিনিট পর্যন্ত ৬১ জেলায় (তিন পার্বত্য জেলা ব্যতীত) একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
গতকাল সোমবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় বিয়ষটি নিশ্চিত করে বলেন, আগামী ২১ অক্টোবর থেকে প্রার্থীদের মোবাইলে এসএমএস পাঠানো হবে। আর ২২ অক্টোবর থেকে প্রার্থীরা স্ব-স্ব প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। এবার পরীক্ষা কেন্দ্রে প্রবেশপত্র ছাড়া কোনো বই, উত্তরপত্র, নোট বা অন্য কোনো কাগজপত্র, ক্যালকুলেটর, মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ, পার্স, ইলেক্ট্রনিক্স ঘড়ি বা যে কোনো ইলেক্ট্রনিক্স ডিভাইস সঙ্গে রাখতে দেওয়া যাবে না। http://dpe.teletalk.com.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা। আর ওএমআর শিট পূরণের নির্দেশাবলী ও পরীক্ষা সংক্রান্ত অন্যান্য তথ্য অধিদফতরের ওয়েবসাইট (www.dpe.gov.bd) থেকে পাওয়া যাবে।