Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Star Cure

বিডিনিউজডেস্ক.কম| তারিখঃ ০৭.১০.২০১৯

২০১৮ সালের কৃতিত্বপূর্ণ ফলাফলের বিবেচনায় এক হাজার ৭৩৬ শিক্ষার্থীকে পুরস্কৃত করেছে ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-আইইউবি।

রোববার বেসরকারি বিশ্ববিদ্যালয়টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্ণাঢ্য আয়োজনে তাদের হাতে পুরস্কার তুলে দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বরাবরের মত দুইটি ক্যাটাগরিতে ৫টি বিভাগে দেওয়া হয় এই অ্যাকাডেমিক অ্যাওয়ার্ড। এগুলো হলো- ডিনস লিস্ট, ডিনস মেরিট লিস্ট, ডিনস অনার লিস্ট, ভাইস চ্যান্সেলরস লিস্ট এবং ভাইস চ্যান্সেলর অনার লিস্ট।

‘ভাইস চ্যান্সেলর’ পদক তালিকার বিজয়ীরা ১০ হাজার এবং ডিন পদক তালিকায় বিজয়ী প্রত্যেককে ৫ হাজার টাকা ও সনদ দেয়া হয়।

এ বছর স্প্রিং ২০১৮ সেমিস্টার থেকে ৫১৬ শিক্ষার্থী, সামার ২০১৮ থেকে ৫২২ এবং অটাম ২০১৮ সেমিস্টারের ৫০২ জন শিক্ষার্থীকে স্বীকৃতি দেওয়া হয়। যা প্রতি সেমিস্টারের মোট শিক্ষার্থীর ৮ শতাংশ।
২০১৮ সালের সেমিস্টারগুলো থেকে ডিনস অনার লিস্ট এবং ভাইস চ্যান্সেলর অনার লিস্টের মোট ১৯৬ শিক্ষার্থীকে সম্মাননা হিসেবে সার্টিফিকেট এবং বই উপহার দেওয়া হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে আইইউবি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এ মতিন চৌধুরী, ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মিলান পাগন ও রেজিস্ট্রার আনোয়ারুল ইসলাম উপস্থিথ ছিলেন।