আজ শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শীতের ছুটিতে খোলা থাকছে রাবির হল

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৬.০১.২০১৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শীতকালীন ছুটিতে আবাসিক হলসমূহ শিক্ষার্থীদের জন্য খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশ ও প্রশাসনিক নির্দেশে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে বুধবার বিকেলে জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শীতকালীন অবকাশ ও ফাতেহা ইয়াজদাহাম উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ ৫ থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে। ছুটি শেষে ১৭ জানুয়ারি যথারীতি বিভাগের ক্লাসসমূহ অনুষ্ঠিত হবে। এছাড়া ৭ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত অফিসসমূহ বন্ধ থাকবে। এসময় অতি জরুরি বিভাগসমূহ যথারীতি চালু থাকবে।

হল খোলা রাখার সিদ্ধান্তে স্বস্তি প্রকাশ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহেল রানা বলেন, আমাদের পরীক্ষা চলছে। ছুটির মধ্যেও ৫ ও ১৬ জানুয়ারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। হল বন্ধ করা নিয়ে চিন্তায় ছিলাম। হলে থেকে এখন অন্তত ভালোভাবে পড়াশোনা করা যাবে।