আজ মঙ্গলবার, ৩০ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শীতের ছুটিতে খোলা থাকছে রাবির হল

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৬.০১.২০১৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শীতকালীন ছুটিতে আবাসিক হলসমূহ শিক্ষার্থীদের জন্য খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

প্রাধ্যক্ষ পরিষদের সুপারিশ ও প্রশাসনিক নির্দেশে এ সিদ্ধান্ত নেয়া হয় বলে বুধবার বিকেলে জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শীতকালীন অবকাশ ও ফাতেহা ইয়াজদাহাম উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ ৫ থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত বন্ধ থাকবে। ছুটি শেষে ১৭ জানুয়ারি যথারীতি বিভাগের ক্লাসসমূহ অনুষ্ঠিত হবে। এছাড়া ৭ থেকে ১২ জানুয়ারি পর্যন্ত অফিসসমূহ বন্ধ থাকবে। এসময় অতি জরুরি বিভাগসমূহ যথারীতি চালু থাকবে।

হল খোলা রাখার সিদ্ধান্তে স্বস্তি প্রকাশ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সোহেল রানা বলেন, আমাদের পরীক্ষা চলছে। ছুটির মধ্যেও ৫ ও ১৬ জানুয়ারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। হল বন্ধ করা নিয়ে চিন্তায় ছিলাম। হলে থেকে এখন অন্তত ভালোভাবে পড়াশোনা করা যাবে।