আজ মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ঢাবি শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

পারিবারের সাথে অভিমান করে ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মোহসীনা মেধা আত্মহননের পথ বেছে নেন।

বুধবার ভোর চারটায় রাজধানীর ফার্মগেটের পূর্ব নাখালপাড়ার বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মেধা।

মেধা তার বাবা-মার সাথে ওই বাসায় থাকতেন বলে জানা গেছে। মেধার বান্ধবীদের দাবি, বাবা-মায়ের সাথে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন।

অন্যদিকে মেধার ঘনিষ্ঠ বান্ধবী সূত্রে জানা যায়, মেধার আম্মু মোবাইল চালানোকে কেন্দ্র করে মঙ্গলবার রাত দুইটার সময় বকাবকি করে। রাত তিনটার সময় আরেক দফায় মোবাইল রেখে ঘুমিয়ে যেতে বললে মা-মেয়ের বাকবিতণ্ডা হয়। আর এ থেকে অভিমান করেই আত্মহত্যা করে থাকতে পারে বলে মেধার মা ওই ঘনিষ্ঠ বান্ধবীকে জানিয়েছে।

এই ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধার নিজ বিভাগের শিক্ষার্থীরা শোকে মুহ্যমান হয়ে পড়েছেন। শোকের ছায়া নেমে এসেছে মেধার ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবীদের মাঝে।