আজ সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী! কি বলছেন ডাক্তাররা?

বিনোদন ডেস্ক | তারিখঃ ১২.১০.২০১৬

‘দাদা ভালো নেই’ এমটাই জানালেন মিঠুনের ম্যানেজার বিজয়।

বেশ কয়েক বছর ধরে সিনে-পর্দায় দেখা মিলছে না মিঠুনদার। নিন্দুকেরা বলছেন, সারদা কাণ্ডের পর আত্মগোপন করেছেন অভিনেতা। ফ্যানদের সামনে মুখ দেখানোর সাহস তাঁর আর নেই। তবে সম্প্রতি সব জল্পনা কাটিয়ে নায়কের ম্যানেজার জানালেন, ” মিঠুনের পিঠের হাড় ভেঙে গিয়েছে। অবস্থা ভাল নয়! আমেরিকার লস এঞ্জেলেসে তাঁর চিকিত্‍‌সা চলছে। এই যন্ত্রণাটা দাদার জন্য যেন অপেক্ষা করেছিল। ভাবুন তো, তিনি কতগুলো অ্যাকশন ফিল্ম করেছেন। মাসখানেক আগে যন্ত্রণা মারাত্মক বেড়ে যায়। ওঁর পিঠে একটা হেয়ারলাইন ফ্র্যাকচারও হয়েছে। তবে সৌভাগ্যবশত অস্ত্রোপচার করতে হয়নি”।

২০০৯ সালে ‘লাক’ ছবিতে একটি স্টান্ট করতে গিয়ে পিঠে চোট পান মিঠুন। জানা গিয়েছে, হেলিকপ্টার থেকে লাফ দেওয়ার ওই দৃশ্য শ্যুট করার পর থেকেই পিঠের ব্যথায় কাবু ডিস্কো ড্যান্সার স্টার। প্রসঙ্গে এই ছবিতে মিঠুন ছাড়া ছিলেন ইমরান খান ও শ্রুতি হাসান।