আজ বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

অন্যের প্রতিবাদ নকল করলেন মালাইকা

বিনোদন ডেস্ক | তারিখঃ ০৮.০১.২০১৭

বেঙ্গালুরুতে বর্ষবরণের রাতে প্রকাশ্য রাস্তায় এক তরুণীকে গণশ্লীলতাহানির ঘটনায় কেন্দ্র করে উত্তাল সারা দেশ।

এই ঘটনায় আমজনতার পাশাপাশি তারকারাও সমালোচনায় সরব হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছেন আনুশকা শর্মা এবং মালাইকা অরোরা খানসহ অনেকে।

কিন্তু ইনস্টাগ্রামে লেখা বলিউডের আইটেম গার্ল খ্যাত মালাইকার সেই প্রতিবাদী পোস্টটি নাকি নকল করা! হ্যাঁ, বেঙ্গালুরুর ঘটনার প্রতিবাদ করে মালাইকা যে ইনস্টা-পোস্ট করেছেন, সেটা দর্শন মণ্ডকার নামে এক ব্যক্তির সোশ্যাল মিডিয়াতেই করা পোস্টের সাথে হুবহু মিলে গেছে।

সেই ব্যক্তির লেখা এবং নায়িকার পোস্টের প্রতিটা শব্দ এক। সোশ্যাল মিডিয়ায় দু’জনের পোস্টের সময় দেখলে বোঝা যায়, ওই ব্যক্তিই লেখাটা আগে লিখেছিলেন। সুতরাং নকলের নামটি মালাইকার ঝুলিতেই উঠছে। তারপর থেকেই এই কপি-পেস্ট করা নিয়ে জোর গুঞ্জন চলছে!