আজ বুধবার, ২৪ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে সফরের আমন্ত্রণ বাংলাদেশের প্রধানমন্ত্রীর * সাত দফা দাবিতে উত্তরবঙ্গে পণ্যবাহী যানবাহনের ধর্মঘট আরও ২৪ ঘণ্টা বাড়ছে * যশোরের ঝিকরগাছা উপজেলায় বাস্তুহারা লীগের এক নেতাকে কুপিয়ে হত্যা, একজন আটক * সিনেটের ৩৫ জন শিক্ষক প্রতিনিধি নির্বাচনে ভোট দিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষকরা * সুন্দরবনে মধু সংগ্রহ করতে গিয়ে বাঘের থাবায় মৌয়ালের মৃত্যু * সৌদি আরবে শেখ হাসিনা ও ডোনাল্ড ট্রাম্পের মধ্যে শুভেচ্ছা বিনিময়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

অন্যের প্রতিবাদ নকল করলেন মালাইকা

বিনোদন ডেস্ক | তারিখঃ ০৮.০১.২০১৭

বেঙ্গালুরুতে বর্ষবরণের রাতে প্রকাশ্য রাস্তায় এক তরুণীকে গণশ্লীলতাহানির ঘটনায় কেন্দ্র করে উত্তাল সারা দেশ।

এই ঘটনায় আমজনতার পাশাপাশি তারকারাও সমালোচনায় সরব হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানিয়েছেন আনুশকা শর্মা এবং মালাইকা অরোরা খানসহ অনেকে।

কিন্তু ইনস্টাগ্রামে লেখা বলিউডের আইটেম গার্ল খ্যাত মালাইকার সেই প্রতিবাদী পোস্টটি নাকি নকল করা! হ্যাঁ, বেঙ্গালুরুর ঘটনার প্রতিবাদ করে মালাইকা যে ইনস্টা-পোস্ট করেছেন, সেটা দর্শন মণ্ডকার নামে এক ব্যক্তির সোশ্যাল মিডিয়াতেই করা পোস্টের সাথে হুবহু মিলে গেছে।

সেই ব্যক্তির লেখা এবং নায়িকার পোস্টের প্রতিটা শব্দ এক। সোশ্যাল মিডিয়ায় দু’জনের পোস্টের সময় দেখলে বোঝা যায়, ওই ব্যক্তিই লেখাটা আগে লিখেছিলেন। সুতরাং নকলের নামটি মালাইকার ঝুলিতেই উঠছে। তারপর থেকেই এই কপি-পেস্ট করা নিয়ে জোর গুঞ্জন চলছে!