আজ শনিবার, ২৭ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ওম পুরিকে খুন করেছেন মোদি, এবার টার্গেট সালমান!

বিনোদন ডেস্ক | তারিখঃ ০৯.০১.২০১৭

ওম পুরির মৃত্যু স্বাভাবিক নয়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে পাওয়ার পর এমনই দাবি করেছে মুম্বাই পুলিশ।

একদিকে যখন কিংবদন্তি অভিনেতার মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে, ঠিক তখনই বোমা ফাটাল একটি পাক সংবাদমাধ্যম। তাদের দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং অজিত দোভালের যৌথ ষড়যন্ত্রেই খুন হয়েছেন ওম পুরি।

পাকিস্তানের বোল চ্যানেলের সঞ্চালক একটি আধা ঘণ্টার অনুষ্ঠানে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি জানিয়েছেন, মুসলিম সম্প্রদায়ের প্রতি সহানুভূতি দেখানোর কারণেই নাকি খুন করা হল তাঁকে। এমনকী চ্যানেলের দাবি, এবার একই কারণে প্রাণ কেড়ে নেয়া হতে পারে সুপারস্টার সালমান খান, পাক অভিনেতা ফওয়াদ খান ও মাহিরা খানেরও। নিজেদের সপক্ষে যুক্তিও দিয়েছে চ্যানেলটি।

তাদের দাবি, এই চ্যানেলই প্রথমবার জানিয়েছিল যে ওম পুরির মৃত্যু স্বাভাবিক নয়। প্রয়াত অভিনেতার ঘাড়ে চোটের প্রমাণ পাওয়া গেছে। সেই চোট কীভাবে এল, সে বিষয়েও নিজেদের পক্ষে যুক্তি সাজিয়েছে চ্যানেলটি। এখানেই শেষ নয়। সঞ্চালক আরও জানাচ্ছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডান হাত অজিত, সালমান খানকে খুন করারও ছক কষেছেন। তাদের কাছে খবর, ছবির শুটিং চলাকালীন দাবাং খানকে খুন করার পরিকল্পনা করেছেন অজিত। পাশাপাশি রইস ছবির অভিনেত্রী মাহিরা খানের প্রাণনাশের সমস্ত ছকও নাকি তৈরি। রইসের প্রচারের জন্য ভারতের আমন্ত্রণ জানানো হবে মাহিরাকে। এবং সেই সুযোগেই হত্যা করা হবে তাঁকে বলে দাবি চ্যানেলের। হত্যা করা হবে ফওয়াদকেও। এই পাক শোয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

                                                                                                                                                                                                                       সূত্র: সংবাদ প্রতিদিন