Monday 1st of May 2017

সদ্য প্রাপ্তঃ

*** রোজা সামনে রেখে টিসিবির পণ্য বিক্রি শুরু ১৫ মে; ২৮১১ জন পরিবেশক ও ১৮৫ ট্রাকের মাধ্যমে বিক্রি করা হবে চিনি * হাওরে বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: সুনামগঞ্জে প্রধানমন্ত্রী * ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে প্রতিপক্ষের হামলা, সংঘর্ষে নিহত ১ * অর্থ মন্ত্রণালয়ের ‘ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান’ বিভাগের নাম এখন শুধু ‘আর্থিক প্রতিষ্ঠান’* সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার * নিউ ইয়র্কে মুক্তিযোদ্ধা ও আবৃত্তিশিল্পী কাজী আরিফের জানাজা, মরদেহ দেশে আসবে মঙ্গলবার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সালমান খানের বিরুদ্ধে অস্ত্র মামলার রায় ১৮ জানুয়ারি

বিনোদন ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে চলা অস্ত্র মামলার রায় ঘোষণা হবে  ১৮ জানুয়ারি।

সেদিন সালমান খানকে আদালতে উপস্থিত থাকতে হবে।গতকাল সোমবার আদালতে বিচারক দুপক্ষের চূড়ান্ত শুনানি শুনে রায় ঘোষণার দিন ঘোষণা করেন। বিচারক দলপত সিংহ রাজপুরোহিত অভিনেতাকেও ওই দিন সশরীরে আদালতে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন। এই মামলার চূড়ান্ত শুনানি শুরু হয়েছিল গত বছর ৯ ডিসেম্বর।

১৯৯৮ সালের অক্টোবরে সালমান খানের বিরুদ্ধে বেআইনি ভাবে অস্ত্র রাখা এবং ব্যবহারের অভিযোগ উঠেছিল। এমনকি সেই অস্ত্রের লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণও হয়ে গিয়েছিল বলে জানা যায়। ওই অস্ত্র ব্যবহার করে রাজস্থানের কানকানি গ্রামে দুটি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। এরপরই সালমানের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়। বন দফতরের তরফে এই মামলা দায়ের করা হয়। এই মামলায় যদি সালমান দোষী প্রমাণিত হয়, তাহলে তার সাত বছর পর্যন্ত জেল হতে পারে।