আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ফিল্ম ফেয়ারে মনোনীত তিন পাকিস্তানি

বিনোদন ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে মনোনীত শিল্পীদের নাম প্রকাশ করা হয়েছে।

কিন্তু এই নামের তালিকা দেখে অনেকের কপালেই ভাঁজ পড়েছে। কারণ মনোনীতদের মধ্যে নয় নয় করে রয়েছেন ৩ পাকিস্তানির নাম। নিন্দুকদের দিকে বুড়ো আঙুল দেখিয়ে এদের মধ্যে ‘কাপুর অ্যান্ড সন্স্‌’ এর হয়ে জায়গা করে নিয়েছেন ফাওয়াদ খান। এছাড়াও রয়েছেন রাহাত ফতে আলি খান এবং আতিফ আসলাম।

ইতিমধ্যেই পাকিস্তান শিল্পীদের নাম শুনে অনেকেই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস-এ উপস্থিত থাকবেন না বলে জানিয়ে দিয়েছেন। বলিউডের এক চিত্র পরিচালক জানিয়েছেন যে, ‘এটি আত্মসম্মানের বিষয়। পাকিস্তানে আমাদের কোনো জায়গা নেই। দিনের পর দিন ওরা আমাদের সেনাদের খুন করছে। আর আমরা এমন করছি যেন আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি ওদের ছাড়া চলবে না।’ তিনি সাফ তার অনুপস্থিতির কথা জানিয়ে দিয়েছেন।

অন্যদকে পাকিস্তানিদের যেহেতু ভারতে প্রবেশ করায় অনেক বাধা নিষেধ জারি আছে, তাই কিভাবে ফাওয়াদ, রাহাত ফতে আলি খান ও আতিফ আসলাম এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তা নিয়েও বেশ জল্পনা শুরু হয়েছে। তবে ফিল্ম ফেয়ারে মনোনীত এই তিন পাকিস্তানি আসতে পারুক আর না পারুক, বিষয়টি নিয়ে বলিউডের অনেকেই জলঘোলা করবেন তা আর বোঝার বাকি রইলো না।