আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিনোদন ডেস্ক | তারিখঃ ০৩.০৯.২০১৭

পবিত্র ঈদুল আজহায় কোরবানি নিয়েই থাকে সবার ব্যস্ততা। কিন্তু শিশুদের বিনোদনের বায়না থাকেই।

তাইতো শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার জামগড়া এলাকায় অবস্থিত বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে দেখা গেলো উপচেপড়া ভিড়।

ফ্যান্টাসি কিংডমের জেনারেল ম্যানেজার মেজর (অব.) মনজুর উদ্দিন আহমেদ জানান, সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফ্যান্টাসি কিংডমে সব বয়সের মানুষরা বিনোদন করতে আসে। ফ্যান্টাসি কিংডমের সব রাইডে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

এছাড়া ওয়াটার কিংডমে সব বয়সের মানুষ আনন্দ উল্লাসে মেতে ওঠে। ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডম কতৃপক্ষ এবার দর্শনার্থীদের আনন্দ দেয়ার জন্য দুটি নতুন রাইড নিয়ে এসেছে। এবার ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডমে প্রত্যেক জনের জন্য ১২’শ টাকার একটি প্যাকেজ ছাড়া হয়েছে। ১২’শ টাকায় রয়েছে ৯ টি রাইড, ওয়াটার কিংডমসহ দুপুরের খাবার।

রবিবার আরো বেশি দর্শনার্থীর আগমন ঘটবে বলে আশা প্রকাশ করেন তিনি। এছাড়া এবার ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডম কর্তৃপক্ষ ১২ দিনের জন্য ডিজে শো-সহ নানা অনুষ্ঠানের আয়োজন করেছে।