আজ শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিনোদন ডেস্ক | তারিখঃ ০৮.০৯.২০১৭

দীর্ঘদিন ধরে চলতে থাকা জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্যা কপিল শর্মা শো’ বন্ধ হওয়ার ঘোষণা দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

কপিল শর্মা নিজে জানিয়েছিলেন, সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। কিন্তু এই শো বন্ধ হওয়ার পেছনের কারণ জানা যায়নি। কখনো শোনা গেছে টিআরপি-র দ্রুত পতন এই শো বন্ধ হওয়ার কারণ। আবার অনেকের দাবি, কপিল-সুনীল ঝামেলাই শো বন্ধের জন্য দায়ী। অনেকে শাহরুখ খান, অজয় দেবগন, অনিল কাপুরের মতো তারকাকে বসিয়ে রেখে কপিল শুটিংয়ে আসতে দেরি করাকে শো বন্ধের জন্য দায়ী করেছেন।

কিন্তু স্পটবয়ের রিপোর্ট অনুযায়ী, এই শো বন্ধ হওয়ার পেছনে দায়ী অন্য এক ব্যক্তি। সেই বিশেষ ব্যক্তি হলেন- কপিল শর্মার আসন্ন বলিউডি ছবি ‘ফিরাঙ্গি’র পরিচালক রাজীব ধিঙ্গরা। স্পটবয়ের খবর অনুযায়ী, যে সময় ‘দ্য কপিল শর্মা শো’ থেকে একের পর এক কমেডিয়ান বেরিয়ে যাচ্ছিলেন সে সময় ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে ওই শো-এর দায়িত্ব নেন রাজীব। তিনি নাকি কোনোভাবেই ওই টিমের সদস্যদের সামলাতে পারছিলেন না। শুটিং শিডিউল অনুযায়ী, চিত্রনাট্য তৈরি হচ্ছিল না, কনটেন্টের কোয়ালিটি খারাপ হয়ে যাচ্ছিল। ফলে একাধিক বার ডেডলাইন মিস করছিলেন তিনি। যার প্রভাব পড়েছিল টিআরপিতে।

সে সময় চ্যানেল নাকি একটি বৈঠকও করেছিল। শো-এর পুরনো সদস্যরা রাজীবকে ক্রিয়েটিভ ডিরেক্টরের পদ থেকে সরিয়ে দিতে বলেন। শেষ পর্যন্ত উপযুক্ত কোনো সমাধান না পেয়েই নাকি শো-টি বন্ধ করতে বাধ্য হয় চ্যানেল। যদিও এ নিয়ে সরাসরি মুখ খোলেননি কেউই।