আজ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৯.০৯.২০১৭

জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদির। পাশাপাশি নাটকেও অভিনয় করতে দেখা যায় তাকে।

তবে এখন নিয়মিত নাটকে অভিনয় করেন না তিনি। বর্তমানে ইউটিউব কনটেন্ট এবং নাটক নির্মাণ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ তারকা।

নতুন খবর হচ্ছে, দুই বছর পর আবারও ছোটপর্দার অভিনয়ে ফিরলেন তিনি। সালমান অভিনীত নতুন এই নাটকের নাম ‘অনুরূপা’। নাটকটি লিখেছেন মাসুম শাহরিয়ার। পরিচালনা করছেন অমিতাভ আহমেদ রানা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সালমান বলেন, ‘নাটকের প্রযোজক সাজু মুনতাসির। তিনিও এই নাটকে অভিনয় করছেন। মূলত তার ডাকেই কাজটি করছি। রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে এর নির্মাণ কাজ চলছে।’ নাটকটিতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, শবনম ফারিয়া, সিয়াম আহমেদ, সাজু মুনতাসির প্রমুখ। চ্যানেল আইতে আগামী ২২ সেপ্টেম্বর রাতে প্রচার হবে ‘অনুরূপা’।

ইউটিউবে সালমান মুক্তাদিরের দুটি চ্যানেল রয়েছে। একটির নাম ‘সালমান দ্য ব্রাউন ফিশ’, আরেকটি ‘সালমান দ্য পুটি মাছ’। মূলত এই ভিডিওচিত্রগুলোর মাধ্যমেই সোস্যাল মিডিয়ায় সালমান পেয়ে যান তারকাখ্যাতি।

একসময় ডাক পড়ে নাটকে অভিনয় করার। ব্যস, এরপর ‘রোড ট্র্যাপ’, ‘ক্রেডিট কার্ড’, ‘মাস্তি’ ও ‘ঝালমুড়ি’সহ বেশকিছু টেলিফিল্মে অভিনয় করেন। তবে নায়লা নাঈমের সাথে ‘জান ও বেবি’ গানে অভিনয় করে আলোচনায় এসেছিলেন সালমান। এরপর তিনি নির্দেশনায় কাজ করেছেন। গেল ঈদে তার নির্মিত ‘প্রেম মোহাব্বত ভালোবাসা’ নামের একটি টেলিছবি প্রচার হয়েছে।