আজ মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৯.০৯.২০১৭

মাস চারেক আগে দীর্ঘদিনের প্রেমিক সানজারিকে বিয়ে করেন জনপ্রিয় পপ গায়িকা মিলা।

এরই মধ্যে পাওয়া গেলো তার ডিভোর্সের খবর। রবিবার বৈমানিক পারভেজ সানজারি ও মিলার মধ্যে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়েছে বলে জানা যায়।

তবে বিষয়টি অস্বীকার করেছেন মিলা। বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন এ শিল্পী।

এ প্রসঙ্গে মিলা বলেন, ডিভোর্সের খবর পুরোপুরি মিথ্যা। আমার স্বামীর সাথে কোনো ডিভোর্স হয়নি। ডিভোর্স কি বললেই হয়ে যায়? যারা বানোয়াট মনগড়া নিউজ ছড়াচ্ছেন তাদের বলব আল্লাহর ওয়াস্তে মনগড়া নিউজ করে বিভ্রান্তিতে ফেলবেন না। তবে দাম্পত্য জীবনে কিছুটা ঝামেলা চলছে- এ কথা স্বীকার করেছেন মিলা। এটাকে দাম্পত্য জীবনের একটি অংশ হিসেবেই দেখছেন তিনি।

মিলা বলেন, বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয়। একপর্যায়ে পারভেজের বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হই। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি।

তিনি আরো বলেন, আমি চেষ্টা করছি দাম্পত্য জীবনে কলহ মিটিয়ে ফেলতে। আমার স্বামী এবং আমি নিজেদের দিক থেকে সেক্রিফাইজ করছি। আমাদের মধ্যে আলোচনা চলছে কীভাবে আমরা একসাথে থাকতে পারি।