আজ মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৩.১১.২০১৭

আলিয়া ভাট একজন ব্রিটিশ-ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী। ব্রিটিশ পরিবারে জন্ম এই অভিনেত্রীর।

চলচ্চিত্রনির্মাতা মহেষ ভাট এবং অভিনেত্রী সোনি রাজদানের মেয়ে তিনি। ‘রাজি’ সিনেমা নিয়ে খুবই উৎসাহী আলিয়া। মেঘনা গুলজার পরিচালিত থ্রিলার ঘরানার এ সিনেমায় কাশ্মীরি এক মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। গল্পে পাকিস্তানি এক অফিসারকে বিয়ে করেন আলিয়া। আগামী বছর মে মাসে ‘রাজি’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এরই মধ্যে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করলেন আলিয়া। ২৪ বছর বয়সি এ অভিনেত্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করেন। ছবিতে লেখা রয়েছে, ‘রাজি’র জন্য ছয় মাস’। আর ছবিটিতে কাশ্মীরি একজন সুন্দরী নারীরূপে হাজির হয়েছেন তিনি।

এছাড়াও সিনেমাটির সহযোগী প্রযোজক, আলিয়ার পরামর্শদাতা ও বন্ধু করন জোহর আরেকটি ফার্স্ট লুক প্রকাশ করেছেন। প্রকাশিত ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, ‘অনেক রহস্যময় ও ভালোবাসার একটি জার্নি’।

এদিকে আলিয়া তার চরিত্র ও শুটিং প্রসঙ্গে সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেন, ‘গত রাতে খুবই ভাবপ্রবণ হয়ে পড়েছিলাম কারণ গত কয়েক মাস ধরে এই চরিত্রটির সঙ্গে বসবাস করছি।’ আলিয়ার সঙ্গে সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন ভিকি কৌশল। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।