আজ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৪.১১.২০১৭

ভারতীয় টিভি জগতের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার উইঙ্গেট। শিশু শিল্পী হিসেবে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি।

যেকোনো চরিত্রে সহজেই মিশে যেতে পারেন এই অভিনেত্রী। করণ সিং গ্রোভারের স্ত্রী ছিলেন জেনিফার। করণ পরবর্তীতে অভিনেত্রী বিপাশা বসুকে বিয়ে করেন। তারপর তিনি তার জীবনকে গুঝিয়ে নিতে শুরু করেন।

সহঅভিনেতা সেবান আজিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই জেনিফার। কুশল ট্যান্ডনের সঙ্গে ‘বেহদ’ নামের একটি সিরিয়ালের পর এবার সেবান আজিমের সঙ্গে ‘অধুরা আলবিদা’ নামের একটি মেগা সিরিয়ালে অভিনয় শুরু করতে যাচ্ছেন জেনিফার। সিরিয়ালটিতে অভিনয় শুরুর আগেই আলোচনা ছড়িয়েছেন প্রেমের সম্পর্ক নিয়ে।

এ মাসের শেষের দিকে এই মেগা সিরিয়ালের শুটিং শুরু করবেন জেনিফার। কিন্তু শুটিংয়ের আগেই তাদের ঘণিষ্ঠতার খবর এখন শোবিজ অঙ্গনে বেশ আলোচিত হচ্ছে। এদিকে সাবেক স্ত্রী জেনিফারকে এখনো ভুলতে পারেননি করণ সিং গ্রোভার। বিপাশার সঙ্গে বিয়ে হলেও মাঝে মাঝেই জেনিফারকে দেখতে ‘উঁকি’ মারেন অনলাইনে।সম্প্রতি জেনিফারের একটি ছবিতে তিনি লাইক দেন এবং পরবর্তীতে সেটি আনলাইক করে দেন।


এই খবরও ছড়িয়েছে শোবিজ পাড়ায়। করণ এখন বিপাশা বসুর সঙ্গে দাম্পত্য জীবন কাটাচ্ছেন। অন্যদিকে করণের সাবেক স্ত্রী জেনিফার নতুন প্রেমে মজেছেন। করণের সঙ্গে বিচ্ছেদের পর জেনিফার বলেন, জীবন কখনো থেমে থাকে না। তবে সেবান আজিমের সঙ্গে প্রেমের বিষয়ে কোনো মন্তব্য করেননি এই অভিনেত্রী। অভিনেতা সেবান আজিমও বিষয়টি নিয়ে মন্ত্রব্য করতে রাজি নন।