আজ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

আবার মা হচ্ছেন ঐশ্বরিয়া?

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন? চ‍ারদিকে কান পাতলে এখন এমন গুঞ্জন শোনা যাচ্ছে।

তবে টুইটারে এ খবরটি নিয়ে আলোচনার ঝড় বয়ে যাচ্ছে। গত শুক্রবার (১৩ মে) কান চলচ্চিত্র উৎসবের ৬৯তম আসরের তৃতীয় দিনে অ্যাশ দ্যুতি ছড়িয়েছেন লালগালিচায়। তারপর থেকেই এই প্রশ্নটির সৃষ্টি হয়।

কুয়েতের আলি ইউনিসের ডিজাইন করা গাউন পরে ও নিজের মোহময়ী রূপ দিয়ে দুনিয়াকে মাত করেছেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী। লালগালিচায় নিজেকে ফুটিয়ে তুলতে কোনো ত্রুটি রাখেননি ঐশ্বরিয়া। তবে অনেকেই ঐশ্বরিয়ার ত্রুটি খোঁজার চেষ্টা করেছেন। আর সেই ত্রুটি খুঁজে পেয়েছেন ঐশ্বরিয়ার শারীরিক গঠনে। কারণ বলিউডের এই অভিনেত্রীর পেট দেখে অনেকেই মনে করছেন আবারও মা হতে যাচ্ছেন তিনি। এ বিষয়ে টুইটারে অনেকেই অনেক মন্তব্য করেছেন। তবে এ বিষটিকে মিথ্যা দাবি করে ঐশ্বরিয়ার একটি ঘনিষ্ঠসূত্র বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা খবর। তবে তিনি (ঐশ্বরিয়া) কান চলচ্চিত্র উৎসব থেকে ফিরে এসে তার পরবর্তী ছবির ঘোষণা দেবেন।