Tuesday 24th of January 2017

সদ্য প্রাপ্তঃ

***এক ছাত্রকে মারধরের ঘটনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা, সন্ধ্যার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

‘বেওয়াচ’-এর শুটিং শেষ করলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

‘চোখে ঘুম নেই, অথচ রাতদিন অবিরাম পরিশ্রমে কাজ করে যাচ্ছেন’-এমন কথায় গত সপ্তাহে টুইট করে জানিয়েছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

আর রাতদিন পরিশ্রম করে অবশেষে ১৫মে হলিউড সুপারস্টার ডুয়াইন জনসন রকের বিপরীতে ‘বেওয়াচ’ সিনেমার শুটিং শেষ করলেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা নিজেই!১৫ মে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে ‘বেওয়াচ’ সিনেমার শেষ দিনের শুটিংয়ের অনুভূতি শেয়ার করলেন। ছবি দেয়া ছাড়াও প্রিয়াঙ্কা হলিউডে তার প্রথম সিনেমা ‘বেওয়াচ’-এ অভিজ্ঞতার কথা জানিয়ে বলেন, এটা বেওয়াচ এর শেষ মুহূর্তের ছবি। অসাধারণ একটি ছবির অসাধারণ সব সদস্য।হলিউডের সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা। তাই হলিউডে তার প্রতি মুহূর্তের আপডেটও দিচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় ১৫ মে প্রিয়াঙ্কা সোশাল সাইটে বন্ধু বান্ধব আর তার ভক্তদের জানিয়ে দিলেন রকের বিপরীতে ‘বেওয়াচ’-এর সর্বশেষ আপডেট! ঘুমকে বিদায় জানিয়ে রাতভর শুট করে অবশেষে শেষ করলেন তার স্বপ্নের সিনেমা!অন্যদিকে গত মাসের শেষে প্রকাশ পেয়েছে বেওয়াচ ছবিটির প্রথম লুক। যেখানে খোঁজে পাওয়া যায়নি প্রিয়াঙ্কাকে। যদিও যুক্তি বলে, ১৯৮৯ সালে হলিউডের বিখ্যাত টিভি সিরিজ ছিল ‘বেওয়াচ’। যেখানে পামেলা আন্ডারসনের সঙ্গে ছিলেন ইয়াসমিন ব্লেথ, জার্মি জ্যাকসন এবং আলেক্সান্ডার পল। আর তারই অনুরূপে সুপারস্টার রক গত মাসে প্রকাশ পেল প্রোটাগনিস্টদের নিয়ে ‘বেওয়াচ’-এর প্রথম লুক। আর অন্যদিকে এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন এন্টাগোনিস্ট চরিত্রে। ভিলেন চরিত্রে অভিনয় করায় তাই ‘বেওয়াচ’-এর প্রথম লুকে জায়গা হয়নি প্রিয়াঙ্কার!প্রসঙ্গত, আমেরিকার জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’ দিয়ে হলিউডে প্রথম পা রাখেন প্রিয়াঙ্কা চোপড়া। তার উপর চোখ পড়ে হলিউড নির্মাতাদেরও। ফলত ‘কোয়ান্টিকো’ ছাড়াও তিনি এখন অভিনয় করছেন হলিউড সুপারস্টার ও সাবেক কুস্তিগীর রকের বিপরীতে। ‘বেওয়াচ’ নামের সিনেমায় ভিলেন রূপে দেখা যাবে তাকে। ছবিটি আসছে বছরের ১৯ মে হলিউড-বলিউডে একযুগে মুক্তি পাওয়ার কথা।