আজ মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিশেষ মিথিলা!

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

তাহসানের যারা ভক্ত, তারা মিথিলারও ভক্ত।

আবার মিথিলার যারা ভক্ত, তারা তাহসানেরও। অর্থ দাঁড়ায়, এই দম্পতি বেশ জনপ্রিয়। কিন্তু তাহসানকে নিয়মিত পর্দায় দেখা গেলেও মিথিলাকে খুবই কম। নেই বললেই চলে। মূল কারণ— চাকরি, মেয়েকে সময় দেওয়া, সংসার সামলানো। কিন্তু মিথিলাও ভক্তদের সঙ্গে সম্পর্ক রাখতে চান। আর তাই নতুন কিছু কাজের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করছেন। সম্প্রতি কাজ করেছেন একটি বিজ্ঞাপনচিত্রে। বিজ্ঞাপনের সুবিধা, মিথিলা টানা অনেক দিন পর্দায় নিয়মিত থাকবেন। পাশাপাশি তিনি ঈদের কিছু বিশেষ নাটকে অভিনয় করবেন। মাবরুর রশীদ বান্নাহর দুটি নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন জন। আর অপূর্বকে সঙ্গে নিয়ে তানিম রহমান অংশুর পরিচালনায় একটি ও মিজানুর রহমান আরিয়ান পরিচালিত অপূর্ব ও তাহসানকে সঙ্গে নিয়ে একটি নাটকে অভিনয় করেছেন তিনি।
সবমিলিয়ে ঈদে মিথিলাকে বেশ ভালোভাবেই পাওয়া যাচ্ছে। মিথিলা বলেন, ‘সময়ের অভাবে অভিনয়-গান থেকে দূরে থাকতে হয়। আমার চাকরিটা অনেক সময় নিয়ে নেয়। চাকরির সুবাদে প্রায়ই আফ্রিকাতে যেতে হয়। আসলে অফিস করে, মেয়েকে সময় দিয়ে কাজ করার সুযোগ হয় না।’ নতুন কাজ নিয়ে তিনি বলেন, ‘কাজ করতে তো মন চায়। তাই বিশেষ দিবসে চেষ্টা করি সময় বের করতে।’সবমিলিয়ে বিশেষ দিবসে বিশেষ মিথিলা আসছেন।