Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

বিনোদন ডেস্ক | তারিখঃ ১৮.০১.২০১৮ 

 

অক্ষয় কুমার নব্বই এর দশকে দাপিঁয়ে বেড়ানো একজন ভারতীয় হিন্দি চলচ্চিত্র অভিনেতা।

যার মূল নাম রাজিব হরি ওম ভাটিয়া। বলিউড তিনি মূলত অ্যাকশন হিরো হিসেবে পরিচিত।বলিউড অভিনেতাদের নতুন লুক, কিংবা নিজেকে নিয়ে পরীক্ষা নিরীক্ষা চলছেই। তাতে অক্ষয় কুমারের জুড়ি মেলা যে ভার। বিশেষ করে তার চুলের রকমারি ছাট সবাইকে চমকে দেয়। কখনও বড় চুল, কখনও জওয়ানদের চুলের ছাঁট। দাঁড়ি নিয়েও কত তাল বাহানা। এবার হলেন ন্যাড়া।

অক্ষয় কুমার ‘প্যাডম্যান’র প্রচারণা শুরু করেছেন অনেকদিনই হলো। এই সময়েই কয়েকবার তার চুলের পরিবর্তন দেখা গেছে। সালমানের বিগ বস ১১-র গ্র্যান্ড ফিনালেতেও ন্যাড়া অবস্থাতেই গিয়েছিলেন অক্ষয়।

প্রশ্ন হলো হঠাৎ ন্যাড়া হলেন কেন? অক্ষয়ের এমন লুক দেখে জল্পনাও শুরু হয়েছে নানা ধরনের। কেউ বলছেন, মাথার চুল উঠে যাচ্ছে। টাক পড়ছে অক্ষয়ের! কেউ আবার বলেছেন হেয়ার ট্রান্সপ্লান্ট করাতে অস্ত্রোপচার করাবেন অভিনেতা। ইন্ডাস্ট্রির এমন নানা গুঞ্জনে জল ঢেলে দিয়েছেন নায়ক নিজেই। অক্ষয় জানিয়েছেন, কেশরীতে বিশাল বড় আকারের পাগরি পরতে হচ্ছে। তাই মারাত্মক গরমও লাগছে। অস্বস্তিও হচ্ছে। সে কারণেই ন্যাড়া হওয়ার সিদ্ধান্ত অভিনেতার।

‘রুস্তম’, ‘গোল্ড’- এর পর ফের একটি ঐতিহাসিক কাহিনী নির্ভর ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার। ১৮৯৭ সালে `সারগড়ীর যুদ্ধ`-র প্রেক্ষাপটে তৈরি এই ছবির নাম `কেশরী`। অক্ষয় ও পরিচালক করণ জোহরের স্বপ্নের এই প্রোজেক্টে হাবিলদার ঈশ্বর সিংহ-র চরিত্রে রয়েছেন অক্ষয়।