আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

পাকিস্তানের তিন কারাগারে ৪ জনের ফাঁসি কার্যকর

বিডিনিউজিডেস্ক.কম

তারিখঃ ২৫.০৩.২০১৫

পাকিস্তানের ৩টি কারাগারে ৪ জনের ফাঁসি কার্যকর করা হয়েছে। বুধবার এ ফাঁসি কার্যকর করা হয়। ডন নিউজ অনলাইন এ খবর নিশ্চিত করেছে।

খবরে জানা যায়, পাকিস্তানের সুক্কুর কেন্দ্রীয় কারাগারে আব্দুল রাজ্জাক চৌহান এবং জলিল আকা মোরেজোর ফাঁসি কার্যকর করা হয়েছে। ২০০৩ সালে আফতাব মেরানি নামে এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যার দায়ে চৌহানকে মৃত্যুদণ্ড দেয়া হয়।

মোরেজো নাউশেরো ফিরোজ এলাকার বাসিন্দা। ১৯৯৭ সালে হারুন মোরেজো নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে ২০০০ সালে ফিরোজকে মৃত্যুদণ্ড দেয়া হয়। শিয়ালকোটের কেন্দ্রীয় কারাগারে শাহবাজ আলি নামে এক ব্যক্তির ফাঁসি কার্যকর করা হয়। ৭ বছরের এক ছেলেকে হত্যার অভিযোগে তাকে মৃত্যুদণ্ড দেয়া হয়।

ভাওয়ালপুর কেন্দ্রীয় কারাগারে গোলাম ইয়াসিন নামে এক ব্যক্তির ফাঁসি কার্যকর করা হয়। তিনি আহমেদপুর শারকিয়ার বাসিন্দা। ২০০২ সালে এক নারীকে ধর্ষণ ও খুন করার অভিযোগে তাকে মৃত্যুদণ্ড দেয়া হয়।