আজ বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

পাকিস্তানের তিন কারাগারে ৪ জনের ফাঁসি কার্যকর

বিডিনিউজিডেস্ক.কম

তারিখঃ ২৫.০৩.২০১৫

পাকিস্তানের ৩টি কারাগারে ৪ জনের ফাঁসি কার্যকর করা হয়েছে। বুধবার এ ফাঁসি কার্যকর করা হয়। ডন নিউজ অনলাইন এ খবর নিশ্চিত করেছে।

খবরে জানা যায়, পাকিস্তানের সুক্কুর কেন্দ্রীয় কারাগারে আব্দুল রাজ্জাক চৌহান এবং জলিল আকা মোরেজোর ফাঁসি কার্যকর করা হয়েছে। ২০০৩ সালে আফতাব মেরানি নামে এক ছাত্রকে ছুরিকাঘাতে হত্যার দায়ে চৌহানকে মৃত্যুদণ্ড দেয়া হয়।

মোরেজো নাউশেরো ফিরোজ এলাকার বাসিন্দা। ১৯৯৭ সালে হারুন মোরেজো নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে ২০০০ সালে ফিরোজকে মৃত্যুদণ্ড দেয়া হয়। শিয়ালকোটের কেন্দ্রীয় কারাগারে শাহবাজ আলি নামে এক ব্যক্তির ফাঁসি কার্যকর করা হয়। ৭ বছরের এক ছেলেকে হত্যার অভিযোগে তাকে মৃত্যুদণ্ড দেয়া হয়।

ভাওয়ালপুর কেন্দ্রীয় কারাগারে গোলাম ইয়াসিন নামে এক ব্যক্তির ফাঁসি কার্যকর করা হয়। তিনি আহমেদপুর শারকিয়ার বাসিন্দা। ২০০২ সালে এক নারীকে ধর্ষণ ও খুন করার অভিযোগে তাকে মৃত্যুদণ্ড দেয়া হয়।