আজ রবিবার, ২০ আগস্ট, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ছেলের নামে বাবসা হস্তান্তর পরিকল্পনার জন্য সমালোচনাই ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

মাত্র এক সপ্তাহ পরই বিশ্বের ক্ষমতাধর দেশ যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে অভিষেক করবেন।

 তারপরও বির্তক পিছু ছাড়ছে না নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। দেশটির সরকার নীতি কার্যালয়ের পরিচালক ওয়াল্টার সাউব বৈশ্বিক ব্যবসা ছেলের নামে হস্তান্তর করার পরিকল্পনার জন্য ট্রাম্পের কঠোর সমালোচনা করেছেন।

ওয়াল্টার বলেন তার এই পরিকল্পনা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে মানসম্পন্ন না। তার মতে সকল মার্কিন প্রেসিডেন্ট নিজের সম্পত্তির মায়া ত্যাগ করেই ক্ষমতায় বসেন। ট্রাম্পেরও উচিত তার করপোরেট সম্পদ বিক্রি করে একটি ব্লাইন্ড ট্রাস্ট গঠন করা।

বুধবার (১১ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে তার আইনজীবী সেরি ডিলন জানান 'ট্রাম্প অরগানাইজেশন' তার ছেলে ডন ও এরিক এবং তার প্রধান অর্থ উপদেষ্টা অ্যালেন উইসেলবার্গ এর পরিচালিত একটি ট্রাষ্টে চলে যাবে। তবে ট্রাম্পের আইনজীবী জানিয়েছেন তার নতুন ট্রাস্ট অনেক ধরনের বাধাবিপত্তির সম্মুখীন হবে।