আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

আন্তর্জাতিক ডেস্ক | তারিখঃ ১১.০৯.২০১৭

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি বাড়িতে বন্দুকধারীর গুলিতে সাতজন নিহত হয়েছে।

পরে পুলিশের গুলিতে নিহত হয় ওই বন্দুকধারী। আহত হযেছে আরো দুই জন। স্থানীয় সময় রবিবার রাতে ডালাসের ২০ মাইল উত্তর-পূর্বে প্ল্যানো শহরে এ ঘটনা ঘটে।

দ্যা গার্ডিয়ান তাদের প্রতিবেদনে জানায়, রাত ৮টার দিকে ডালাস কাউবয়েস ফুটবল ম্যাচ দেখার সময় একটি বাড়িতে ঢুকে এক বন্দুকধারী হামলা চালালে হতাহতের এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ক্রিস্টাল সাগ বলেন, তিনি এক লোককে বাড়িটির দিকে যেতে দেখেন। লোকটি দরজায় দাঁড়িয়ে এক নারীর সঙ্গে কথা বলছিল। এসময় তাদের মধ্যে বাগবিতণ্ডা চলছিল। এক পর্যায়ে ওই নারী ঘরের ভেতরে যেতে উদ্যত হলে বন্দুকধারী গুলি চালাতে শুরু করে। বিষয়টি নিশ্চিত করে প্ল্যানো শহর পুলিশের মুখপাত্র ডেভিড টিলে জানান, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। সেখানে এক বন্দুকধারীকে গুলি চালাতে দেখে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি করে। এতে ওই হামলাকারী নিহত হয়। তবে হামলার শিকার ব্যক্তিদের সঙ্গে হামলাকারীর সম্পর্ক কী, তা জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান পুলিশের এ মুখপাত্র।