আজ রবিবার, ২৩ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিজেপি প্রকাশ্যে আনলো মোদির সার্টিফিকেট

আন্তর্জাতিক ডেস্ক | তারিখঃ ১০.০৫.২০১৬

দিল্লিতে রীতিমতো সংবাদ সম্মেলন করে বিজেপি প্রকাশ্যে আনল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রির সার্টিফিকেট।

গতকাল সোমবার কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুন জেটলি ও বিজেপি সভাপতি অমিত শাহ মোদির সার্টিফিকেট সবার সামনে তুলে ধরে দাবি করলেন, দিলি্লর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। তবে পাল্টা আক্রমণ করে আম আদমি পার্টি (এএপি) দাবি করেছে, এ সার্টিফিকেট জাল। সেন্ট্রাল ইনফরমেশন সেন্টার ও প্রধানমন্ত্রীর দপ্তরের কাছেও মোদির শিক্ষাগত যোগ্যতা জানতে চেয়ে আবেদন জানিয়েছেন। বিজেপি সভাপতি সোমবার ওই সম্মেলনে বলেন, 'আমি প্রধানমন্ত্রীর বিএ এবং এমএ ডিগ্রির দুটি সার্টিফিকেটই জনগণের সামনে প্রকাশ করছি।' এ সময় তিনি কেজরিওয়ালকে এ প্রসঙ্গে আশ্বস্ত করতে চিঠি লিখবেন বলেও জানান।