আজ রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিজেপি প্রকাশ্যে আনলো মোদির সার্টিফিকেট

আন্তর্জাতিক ডেস্ক | তারিখঃ ১০.০৫.২০১৬

দিল্লিতে রীতিমতো সংবাদ সম্মেলন করে বিজেপি প্রকাশ্যে আনল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রির সার্টিফিকেট।

গতকাল সোমবার কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুন জেটলি ও বিজেপি সভাপতি অমিত শাহ মোদির সার্টিফিকেট সবার সামনে তুলে ধরে দাবি করলেন, দিলি্লর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। তবে পাল্টা আক্রমণ করে আম আদমি পার্টি (এএপি) দাবি করেছে, এ সার্টিফিকেট জাল। সেন্ট্রাল ইনফরমেশন সেন্টার ও প্রধানমন্ত্রীর দপ্তরের কাছেও মোদির শিক্ষাগত যোগ্যতা জানতে চেয়ে আবেদন জানিয়েছেন। বিজেপি সভাপতি সোমবার ওই সম্মেলনে বলেন, 'আমি প্রধানমন্ত্রীর বিএ এবং এমএ ডিগ্রির দুটি সার্টিফিকেটই জনগণের সামনে প্রকাশ করছি।' এ সময় তিনি কেজরিওয়ালকে এ প্রসঙ্গে আশ্বস্ত করতে চিঠি লিখবেন বলেও জানান।