Wednesday 26th of April 2017

সদ্য প্রাপ্তঃ

৯ জুলাই বাংলাদেশে আসছে পাকিস্তান * মুক্তিযোদ্ধারা পাচ্ছেন ৫ বছরের মাল্টিপল এন্ট্রি ভিসা * আত্মহত্যা করলেন সাবেক রঞ্জি ক্রিকেটার * পরিবর্তন আসছে কলেজে ভর্তি প্রক্রিয়ায় * ৪ মে এসএসসির ফল প্রকাশ * মোহাম্মদপুরে গলিত লাশ উদ্ধার * এবার ফেসবুক লাইভে বাবার হাতে মেয়ে খুন * উপকূলে মার্কিন সাবমেরিন, লাইভ ফায়ার চালাচ্ছে উ.কোরিয়া * ২০২১ সালের মধ্যে বাংলাদেশ ফাইলেরিয়া মুক্ত রাষ্ট্র হবে : স্বাস্থ্যমন্ত্রী

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ম্যাসাচুসেটসে ছুরিকাঘাতে একজন, পুলিশের গুলিতে দুইজন নিহত

আন্তর্জাতিক ডেস্ক | তারিখঃ ১১.০৫.২০১৬

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের টাউন্টনের একটি বাড়ি ও শপিংমলে ছুরিকাঘাতে একজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন।

এ সময় পুলিশের গুলিতে হামলাকারীসহ দুইজন নিহত হন। স্থানীয় সময় গতকাল মঙ্গলবার বোস্টনের ৪০ মাইল দক্ষিণে টাউন্টন শহরে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় সন্ত্রাসী হামালার কোনো যোগসূত্র নেই বলে জানিয়েছে পুলিশ। বৃস্টল কাউন্টির ডিস্ট্রিক্ট অ্যাটর্নি থমাস এম কুইন জানান, মঙ্গলবার বিকেলে টাউন্টনের বাসিন্দা ডারোসা (২৮) একটি বাড়ির সঙ্গে তার গাড়ি ধাক্কা লেগে কিছুটা অংশ ভেঙ্গে ফেলেন।

এ সময় ক্ষুব্ধ হয়ে তিনি তার কয়েকজন বন্ধুকে সঙ্গে নিয়ে ওই বাড়ির ভেতরে প্রবেশ করে আশি বছর বয়সী এক নারীসহ দুইজনকে ছুরিকাঘাতে আহত করে। তাদের একজন ঘটনাস্থলেই নিহত হন। অপর এক নারীকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ডারোসা তার গাড়িটি চালিয়ে নিকটস্থ সিলভার সিটি গ্যালেরিয়া শপিংমলে গিয়ে ম্যাসিজ স্টোরের ভেতরে ঢূকিয়ে দেন গাড়িটি। ভয়ে বেশ কিছু ক্রেতা পার্শ্ববর্তী বারটুসিজ রেস্টুরেন্টে অবস্থান নেন। কিন্তু সেখানে গিয়েও তারা এলোপাতাড়ি  ছুরিকাঘাত করতে থাকেন। এতে বেশ কয়েকজন আহত হন।

এ সময়  শপিংমলের অফ-ডিউটিতে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক কর্মকর্তার গুলিতে নিহত হন মূল সন্দেহভাজন ডারোসা ও একজন সন্দেহভাজন। দমকল বাহিনীর কর্মকর্তা মাইক মার্শাল জানান, সন্ধ্যা ৬টা ৩৭ মিনিটের দিকে ঘটনার খবর আসতে শুরু করায় 'অনেক' অ্যাম্বুলেন্স পাঠান তারা। হামলার উদ্দেশ্য সম্পর্কে পরিষ্কার কোনো ধারণা পাওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশের বেশ কয়েকটি ইউনিট মোতায়েন করা হয়েছে। তবে এ ঘটনায় সন্ত্রাসী হামালার কোনো যোগসূত্র নেই বলে জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ। আক্রান্ত শপিংমলটিতে ১৩০টি দোকান, ১২টি ফাস্ট ফুডের দোকান, কয়েকটি রেস্তোঁরা রয়েছে এবং মলে কোনো সিনেমা হল নেই বলে পুলিশ জানায়।