আজ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভার্জিনিয়ায় জিতলেন ডোনাল্ড ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক | তারিখঃ ১১.০৫.২০১৬

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে পশ্চিম ভার্জিনিয়া অঙ্গরাজ্যে জয়ী হয়েছেন রিপাবলিকান দলের মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্প।

ভার্জিনিয়া ছাড়াও নেব্রাসকায় জয় পেয়েছেন ট্রাম্প। খবর বিবিসির।মঙ্গলবারের প্রাইমারি নির্বাচনে পশ্চিম ভার্জিনিয়া অঙ্গরাজ্যে ট্রাম্প তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেড ক্রুজ এবং জন কাসিচকে পরাজিত করেছেন। এই জয়ের মাধ্যমে ট্রাম্প নির্বাচনী মনোনয়নের দৌঁড়ে আরো এক ধাপ এগিয়ে গেলেন। ট্রাম্পের জয়ের কারণে টেড ক্রুজ এবং জন কাসিচ রিপাবলিকান দলের মনোনয়নের দৌঁড় থেকে ছিটকে পড়েছেন।