Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd


স্পোর্টস ডেস্ক | তারিখঃ ১৫.১০.২০১৫

বিশ্বকাপের বাছাই পর্বে দ্বিতীয় ম্যাচে কাঙ্খিত জয় পেয়েছে ব্রাজিল। নিজেদের মাঠে উইলিয়ানের জোড়া গোলে অপেক্ষাকৃত দুর্বল দল ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে দুঙ্গার শিষ্যরা।

ফেলিপে লুইসের বাড়ানো বল অস্কার ছেড়ে দিলে ডি-বক্সের ভেতর ডান দিকে পেয়ে যান তিনি। দেরি না করে জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করে গ্যালারির সমর্থকদের আনন্দে ভাসান চেলসির এই তারকা।ম্যাচের ৬৪তম মিনিটে একটি গোল শোধ করে ফিফা র‌্যাকিংয়ে দক্ষিণ আমেরিকার সবচেয়ে নীচের দল ভেনেজুয়েলা। সতীর্থের হেড থেকে বল পেয়ে বল জালে জড়ান ক্রিস্তিয়ান সান্তোস। বিশ্বকাপের বাছাই পর্বের ইতিহাসে এই প্রথম ব্রাজিলের মাটিতে গোল পেল ভেনেজুয়েলা।খেলার ৭৪তম মিনিটে অলিভিয়েরার হেড ব্রাজিলের জয় নিশ্চিত করে। দগলাস কস্তার ক্রস প্রতিপক্ষের ডিফেন্ডার বিপদমুক্ত করতে না পারায় বল পেয়েছিলেন নেইমারের অনুপস্থিতিতে খেলতে নামা ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ড। এই গোলের পরই কস্তার উঠিয়ে রিয়াল মাদ্রিদের সাবেক তারকা কাকাকে নামান কোচ দুঙ্গা।
ম্যাচের ৮৭তম মিনিটে আরেক বদলি খেলোয়াড় লুকাস লিমার ডান দিক থেকে নেওয়া ক্রসে মাথা লাগাতে পারেননি কাকা। শেষ বাঁশি বাজার আগে ব্যবধান বাড়ানোর সুযোগ নষ্ট করেন দানি আলভেসও। তবে আরও গোল না পেলেও স্বস্তির জয় নিয়েই মাঠ ছাড়ে ব্রাজিল।