Tuesday 28th of February 2017

সদ্য প্রাপ্তঃ

***পরিবহন ধর্মঘট প্রত্যাহার * রাজধানীর কদমতলী থেকে গ্রেপ্তার জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ছয় কর্মী দুই দিনের রিমান্ডে***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ইজতেমায় পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থা

জাতীয় ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

গাজীপুরের টঙ্গীর তুরাগ নদীর তীরে আয়োজিত বিশ্ব ইজতেমা সফল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে প্রশাসন।

ইজতেমার আশেপাশের এলাকায় নেয়া হয়েছে পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা।

বৃহস্পতিবার সকালে ইজতেমায় নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সাংবাদিকদের সাথে কথা বলেন পুলিশ সুপার মো. হারুন অর রশীদ। তিনি বলেন, ইজতেমা সার্বিকভাবে সফল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার জন্য গতবারের তুলনায় এবার নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। ইজতেমার ময়দানে আগত সব বিদেশি মেহমানের নিরাপত্তায় ছয় হাজার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য কাজ করছে। খিত্তায় খিত্তায় সাদা পোশাকের পুলিশ মোতায়েনসহ পুরো ময়দান সিসিটিভি ও ওয়াচ টাওয়ারের মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে। কোথায় কোনো গাড়ি থামাতে দিচ্ছিনা, ফুটপাতে কোনো প্রকার হকারকে বসতে দেয়া হয়নি। এবার আমরা আসার পথে চেকপোস্ট বসিয়েছি।

শুক্রবার ফজরের নামাজের পর আম বয়ানের মাধ্যমে শুরু হবে এবারের ইজতেমার প্রথম পর্বের আনুষ্ঠানিকতা। প্রথম পর্বের তিনদিনের ইজতেমায় শরীক হবেন ১৬ জেলার মুসুল্লিগণ। ২০ জানুয়ারি থেকে দ্বিতীয় পর্বের ইজতেমায় শরীক হবেন ১৬ জেলার মুসুল্লি। তাদের সাথে ইজতেমার দুই পর্বেই শরীক হবেন প্রায় ১০০ দেশের তাবলীগের বিদেশী মেহমান।