আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

শাহজালালে ১৫৮ কার্টন সিগারেট জব্দ

জাতীয় ডেস্ক | তারিখঃ ১২.০১.২০১৭

শাহজালাল বিমানবন্দরে পরিত্যক্ত অবস্থায় ১৫৮ কার্টন আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

বৃহস্পতিবার রাতে সিগারেটগুলো জব্দ করা হয়। এক বার্তায় শুল্ক গোয়েন্দা বিভাগ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দারা ব্যাগেজ বেল্ট ৫ থেকে ৮ নং বেল্টের ওপর সতর্ক দৃষ্টি রাখে। শুল্ক গোয়েন্দার সতর্ক উপস্থিতি টের পেয়ে যাত্রী তার মালামাল ট্রলিতে উঠানোর পরেও তা ফেলে চলে যায়। পরে ৫ নম্বর ব্যাগেজ বেল্টের পাশে ট্রলির ওপর থেকে এগুলো উদ্ধার করা হয়।

শুল্ক গোয়েন্দা বিভাগ আরও জানায়, জব্দ সিগারেটগুলো মালয়েশিয়া থেকে আগত মালিন্দো এয়ারলাইন্সের ফ্লাইটে বাংলাদেশে আনেন এক যাত্রী। তবে শুল্ক গোয়েন্দার নজরদারি এড়াতে লাগেজ ট্যাগ সরিয়ে ফেলা হয়।