আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জাতীয় ডেস্ক | তারিখঃ ০৯.০৯.২০১৭ 

গাজীপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে পাঁচ টাকা মূল্যের নির্ধারিত টিকিটে স্বাস্থ্যপরীক্ষা

করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার সকাল ৮টার দিকে ওই হাসপাতালে গিয়ে সব নিয়মিত নিয়ম মেনেই নিজের স্বাস্থ্যপরীক্ষা করান তিনি।

সিটি করপোরেশনের তেতুইবাড়ি এলাকায় অবস্থিত হাসপাতালটির কাউন্টারে দাঁড়িয়ে নাম নিবন্ধনসহ সব ফি দিয়েই চেকআপ করান প্রধানমন্ত্রী। এ সময় তার সাথে ছিলেন বোন শেখ রেহানা। এ বিষয়ে গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. মঞ্জুরুল হক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা শনিবার সকাল ৮টার দিকে তার স্বাস্থ্যপরীক্ষা করাতে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে আসেন এবং হাসপাতালের পাঁচ টাকা মূল্যের নির্ধারিত টিকিট নেন। পরে হাসপাতালে চোখ, কানসহ নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করান তিনি।

পরীক্ষা শেষে সাড়ে ৯টার দিকে হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী। পরে সকাল সোয়া ১০ টার দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন। এসময় উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক ড. মোহাম্মদ হুমায়ূন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর-রশিদ, সিভিল সার্জন ডা. মো. মঞ্জুরুল হক ও হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী। উল্লেখ্য, ২০১৩ সালের ১৮ নভেম্বর মালয়েশীয় প্রতিষ্ঠান কেপিজের সাথে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের যৌথ উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালের যাত্রা শুরু হয়।