আজ শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

জাতীয় ডেস্ক | তারিখঃ ১২.১১.২০১৭ 

বিএনপির নেতাকর্মীদের হুঁশিয়ার করে দিয়ে ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, সমাবেশের কারণে গণভোগান্তি

হলে ব্যবস্থা নেওয়া হবে। আজ রবিবার সকালে বিএনপির সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনের পর সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এই হুঁশিয়ারি দেন।

জানা গেছে, ২৩টি শর্তে বিএনপিকে এই সমাবেশ করার অনুমতি দিয়েছে পুলিশ। সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বক্তব্য রাখার কথা রয়েছে।

আছাদুজ্জামান মিয়া বলেন, এখানে যাতে বিশৃঙ্খলা না হয়, জনদুর্ভোগ না হয়, যানজটের সৃষ্টি না হয়, কোনো ধরনের নাশকতা-ধ্বংসযজ্ঞ না হয়। সেই শর্তগুলো দেওয়া হয়েছে। আমরা আশা করছি, গণতান্ত্রিক রীতিনীতি মেনে বিএনপি এই সমাবেশ করবে। পুলিশের পক্ষ থেকে এই সমাবেশে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে কী ব্যবস্থা নেওয়া হবে- জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, আমরা প্রত্যাশা করছি, সুশৃঙ্খলভাবে তারা (বিএনপি) সমাবেশ করবে। কোনোভাবে জনভোগান্তি সৃষ্টি করবে না। এরপরও যদি কেউ জনভোগান্তি সৃষ্টি করে, অবশ্যই আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

কারণ দেশে কেউ আইনের উর্ধ্বে নয়।