Sunday 4th of December 2016

সদ্য প্রাপ্তঃ

***প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে বিদেশি চ্যানেলে দেশি বিজ্ঞাপন প্রচার বন্ধ হয়েছে, জানালেন মিডিয়া ইউনিটির উপদেষ্টা সালমান এফ রহমান***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

UCB Debit Credit Card

ভূমি অফিসে অগ্নিসংযোগকারীদের সম্পত্তি বাজেয়াপ্ত হবে

বিডিনিউজডেস্ক.কম

তারিখঃ ২২.০৩.২০১৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আন্দোলনের নামে যারা ভূমি অফিসে আগুন দিয়েছে তাদের খুঁজে বের করে বাপ-দাদার সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে। কোন জমিতে তাদের অধিকার থাকবে না। তাদেরকে এলাকা ছাড়া করতে হবে।

রোববার বিআইসিসি সম্মেলন কেন্দ্রে আয়োজিত ইসলামিক ফাউন্ডেশনের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আন্দোলনের নামে যারা উপজেলায়, জেলায় ভূমি অফিসগুলোতেও আগুন দিচ্ছে। দলিলপত্র পুড়িয়ে ফেলছে। এর কী রহস্য থাকতে পারে?

তিনি বলেন, যে করেই হোক এদের খুঁজে বের করতে গোয়েন্দা সংস্থাকে নির্দেশ দেওয়া হয়েছে। যারা আগুন দিয়ে জমির দলিলপত্র পোড়াচ্ছে, তাদের, তাদের বাপ-দাদার যত জমি আছে সব বাজেয়াপ্ত করা হবে।

প্রধানমন্ত্রী বলেন, যারা জঙ্গিবাদে বিশ্বাস করে তাদের কোনো ধর্ম নেই, দেশ নেই। জঙ্গিবাদটাই তাদের ধর্ম। ইসলামে জঙ্গিবাদের স্থান নেই।

তিনি বলেন, যখন বিশ্ব ইজতেমা হয় তখন বিএনপি-জামায়াত হরতাল-অবরোধ অব্যাহত রাখে। ধর্মপ্রাণ মানুষদের ইজতেমায় আসতে বাধা দেওয়াই তাদের কাজ। কিসের আন্দোলন করছে তারা?

শেখ হাসিনা বলেন, একটি রাজনৈতিক দল যাদের নামের সঙ্গে ইসলাম শব্দ যুক্ত আছে এবং তাদের দোসর বিএনপি মিলে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারছে, এটা তো গণহত্যার শামিল। তারা গণহত্যাই চালাচ্ছে।