Saturday 21st of January 2017

সদ্য প্রাপ্তঃ

***সুইজারল্যান্ডের দাভোসে বিশ্ব অর্থনৈতিক ফোরামের (ডব্লিউইএফ) ৪৭তম বার্ষিক সভায় যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা***

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

পূরণ হচ্ছে না নিজামীর শেষ ইচ্ছা

জাতীয় ডেস্ক | তারিখঃ ১০.০৫.২০১৬

মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমীর মওলানা মতিউর রহমান নিজামীর শেষ ইচ্ছা পূরণ হচ্ছে না।

নিজামীর শেষ ইচ্ছা ছিলো, বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন, এই ছিল একাত্তরের মানবতাবিরোধী জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর ইচ্ছা। কিন্তু তার জীবনের শেষ এই ইচ্ছা পূরণ হচ্ছে না। মনমথপুর কবরস্থানেই সমাহিত করার অনুমতি দেয়া হলেও বাবা-মায়ের কবরের পাশে শায়িত করা হবে না।মঙ্গলবার (১০ মে) সন্ধ্যার পর মতিউর রহমান নিজামীর ভাতিজা আব্দুর রহিম খানের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

তিনি বলেন, ‘চাচা (নিজামী) এখানে এসে বলেছিলেন, মনমথপুর কবরস্থানে বাবা-মায়ের পাশে শায়িত হতে চান। কিন্তু সেই স্থানে কবরের জায়গা না দিয়ে কিছুটা দূরে তার মামার কবরের পাশে তাকে শায়িত করার অনুমতি দেয়া হয়েছে। সে অনুযায়ী জায়গাটি পরিষ্কারও করা হয়েছে।’উল্লেখ্য, এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৫মিনিটে রাজধানীর বনানীর জে ব্লকের ১৮ নম্বর রোডের ৬০ নম্বর বাড়ি ‘মিশন নাহার’ থেকে তিনটি গাড়িতে কারাগারের পথে রওনা হন নিজামীর পরিবারের কয়েকজন।স্বজনদের মধ্যে নিজামীর স্ত্রী শামসুন্নাহার নিজামী, বড় ছেলে ব্যারিস্টার নাজীব মোমেন, বড় পুত্রবধূ, দুই নাতি, ছোট মেয়ে মহসীনা, নিজামীর চাচাতো ভাই, ভাইয়ের মেয়েসহ ৮ জন আত্মীয় রওনা হয়েছেন বলে জানা গেছে।