আজ রবিবার, ২৩ জুলাই, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** বনানীতে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাতসহ পাঁচজনের বিচার শুরু * ভিয়েতনাম থেকে ২০ হাজার মেট্রিক টন চালের প্রথম চালান নিয়ে বন্দরে ভিড়েছে জাহাজ * লালমনিরহাটের হাতীবান্ধায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে সংঘর্ষে চালক নিহত * তিন দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকায় পৌঁছেছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা * সীতাকুণ্ডে নয় শিশুর মৃত্যু ও ৪৬ জনের অসুস্থতার কারণ এখনও শনাক্ত করা যায়নি * চিকিৎসকরা বলছেন, ত্রিপুরা পাড়ার অসুস্থ শিশুরা মারাত্মক অপুষ্টিতে ভুগছে * ৫৬ ইউনিয়ন পরিষদ এবং একটি করে পৌরসভা ও জেলা পরিষদের কয়েকটি ওয়ার্ডে ভোট চলছে * চট্টগ্রামে ইয়াবা ও চোলাই মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর * দুর্নীতির দায়ে ব্রাজিলের সাবেক প্রেসিডেন্ট লুলার সাড়ে নয় বছরের কারাদণ্ড

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

পূরণ হচ্ছে না নিজামীর শেষ ইচ্ছা

জাতীয় ডেস্ক | তারিখঃ ১০.০৫.২০১৬

মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতের আমীর মওলানা মতিউর রহমান নিজামীর শেষ ইচ্ছা পূরণ হচ্ছে না।

নিজামীর শেষ ইচ্ছা ছিলো, বাবা-মায়ের কবরের পাশে শায়িত হবেন, এই ছিল একাত্তরের মানবতাবিরোধী জামায়াত নেতা মতিউর রহমান নিজামীর ইচ্ছা। কিন্তু তার জীবনের শেষ এই ইচ্ছা পূরণ হচ্ছে না। মনমথপুর কবরস্থানেই সমাহিত করার অনুমতি দেয়া হলেও বাবা-মায়ের কবরের পাশে শায়িত করা হবে না।মঙ্গলবার (১০ মে) সন্ধ্যার পর মতিউর রহমান নিজামীর ভাতিজা আব্দুর রহিম খানের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

তিনি বলেন, ‘চাচা (নিজামী) এখানে এসে বলেছিলেন, মনমথপুর কবরস্থানে বাবা-মায়ের পাশে শায়িত হতে চান। কিন্তু সেই স্থানে কবরের জায়গা না দিয়ে কিছুটা দূরে তার মামার কবরের পাশে তাকে শায়িত করার অনুমতি দেয়া হয়েছে। সে অনুযায়ী জায়গাটি পরিষ্কারও করা হয়েছে।’উল্লেখ্য, এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৫মিনিটে রাজধানীর বনানীর জে ব্লকের ১৮ নম্বর রোডের ৬০ নম্বর বাড়ি ‘মিশন নাহার’ থেকে তিনটি গাড়িতে কারাগারের পথে রওনা হন নিজামীর পরিবারের কয়েকজন।স্বজনদের মধ্যে নিজামীর স্ত্রী শামসুন্নাহার নিজামী, বড় ছেলে ব্যারিস্টার নাজীব মোমেন, বড় পুত্রবধূ, দুই নাতি, ছোট মেয়ে মহসীনা, নিজামীর চাচাতো ভাই, ভাইয়ের মেয়েসহ ৮ জন আত্মীয় রওনা হয়েছেন বলে জানা গেছে।