আজ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

হরতালে নাশকতার প্রস্তুতি ছিল জেএমবি’র

জাতীয় ডেস্ক | তারিখঃ ১২.০৫.২০১৬

রাজধানীর খিলগাঁওয়ে আটক জামাআতুল মুজাহিদিন বাংলাদেশের(জেএমবি) ঢাকা জেলা আমিরসহ চারজন হরতালে নাশকতার প্রস্তুতির জন্য একত্রিত হয়েছিল।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে র‌্যাব সদর দফতরে বাহিনীর মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
আটকদের কাছ থেকে বিস্ফোরক, আগ্নেয়াস্ত্র, জিহাদি বই ও পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে। মুফতি মাহমুদ বলেন, জামায়াতের ডাকা হরতালে নাশকতার প্রস্তুতি ছিল জেএমবি’র। এ কারণে তারা খিলগাঁওয়ে একত্রিত হয়েছিল।

ঢাকা জেলার আমির আব্দুল বাতেন ওরফে খাইরুল ইসলাম ওরফে মামুনুল হক ভারতের বর্ধমানে বোমা হামলার ঘটনায় জড়িত জেএমবি নেতা মো. নাঈমের সহযোগী।

এর আগে বুধবার (১১ মে) রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর খিলগাঁও বাসস্ট্যান্ড থেকে জেএমবির ঢাকা জেলার ভারপ্রাপ্ত আমির মো. আব্দুল বাতেন (২৫) ও গুলশান বাড্ডার দায়িত্বপ্রাপ্ত সক্রিয় সদস্য মো. মনির মোল্লা ও ওরফে মনিরকে (২৯) আটক করে র‌্যাব-৩।