আজ রবিবার, ২৮ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

গুলশানে পাকিস্তানি নারী আটক

জাতীয় ডেস্ক | তারিখঃ ১২.০৫.২০১৬

রাজধানীর গুলশান এলাকা থেকে ইয়াসমিন রাজবয় নামে এক পাকিস্তানি নাগরিককে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তাকে আটক করে গুলশান থানা নেয়া হয়।

বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান জোনের ডিসি মোস্তাক আহমেদ। তিনি জানান, অর্থ কেলেঙ্কারির একটি বিষয়ে তাকে আটক করে থানায় আনা হয়েছে। জ্ঞিসাবাদ চলছে। এর বেশি কিছু তিনি বলতে রাজি হননি।

তবে এ বিষয়ে জানতে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামকে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

এদিকে একটি সূত্রে জানা গেছে, ওই নারীকে ছাড়াতে ঢাকা পাকিস্তান হাইকমিশন থেকে যোগাযোগ করা হচ্ছে। হাইকমিশন থেকৈ একজন প্রতিনিধি থানায় গেছেন বলে জানিয়েছে ওই সূত্র।

উল্লেখ্য, জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির কার্যকর করার পর তীব্র নিন্দা জানিয়ে পার্লামেন্ট নিন্দাপ্রস্তাব এনেছে পাকিস্তান। এর জবাব চাইতে আজ ঢাকায় পাক হাইকমিশনকে তলব করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। অপরদিকে পাকিস্তানে বাংলাদেশ হাইকমিশনারকেও তলব করা হয়েছে বলে জানা যাচ্ছে।