আজ মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ঈদের নামাজ শান্তিপূর্ণভাবে হওয়ায় প্রধানমন্ত্রীর সন্তোষ * নিজ হাতে অতিথি আপ্যায়ন করলেন মুস্তাফিজ * নড়াইলে ছেলেকে নিয়ে ঈদগাহে মাশরাফি * নাটোরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত * সেতুর সঙ্গে প্রাইভেটকারের ধাক্কা, মামা-ভাগ্নেসহ নিহত ৩ * মামা-ভাগ্নেসহ নিহত ৩ * উৎসবমুখর পরিবেশে রথযাত্রা উৎসব শুরু **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

সোমবার পর্যন্ত সারা দেশে বৃষ্টি অব্যাহত থাকবে

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

কালবৈশাখীর প্রভাবে গত দুদিন ধরে রাজধানী ঢাকাসহ সারা দেশে বজ্রসহ বৃষ্টি হচ্ছে।

সোমবার পর্যন্ত বৃষ্টিপাত অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে।বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে শুক্রবার বেলা আড়াইটা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হয়েছে। কোথাও কোথাও মুষলধারে বৃষ্টি হয়েছে।
গত দুদিনে রাজধানীতে বৃষ্টি হয়েছে ২৬ মিলিমিটার। এর মধ্যে আজ সকাল ৬টা থেকে সাড়ে আট ঘণ্টায় এর পরিমাণ ছিল নয় মিলিমিটার।শুক্রবার সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে টাঙ্গাইলে ৫৩ মিলিমিটার। এছাড়া আজ সকাল ছয়টা পর্যন্ত রাজশাহী ও শ্রীমঙ্গলে ৫১ এবং ঈশ্বরদীতে ৪২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অধিদফতর।আবহাওয়া অধিদফতরের আবহাওয়াবিদ রুহুল কুদ্দুস জানান, পূবালি ও পশ্চিমা আবহাওয়ার প্রভাবে প্রকৃতির এই নাটকীয়তা।আবহাওয়াবিদ রাশেদুজ্জামান বলেন, কালবৈশাখীর প্রভাবে হওয়ও এ ধরনের বৃষ্টি দীর্ঘ সময় স্থায়ী হয় না। থেমে থেমে হয়ে থাকে।
আবহাওয়া অধিদফতর জানায়, পাবনা, ফরিদপুর, বগুড়া, মাদারীপুর ও চট্টগ্রাম নদীবন্দরগুলোতে বন্দরে ২ নম্বর সতর্ক সংকেত অব্যাহত রয়েছে।আবহাওয়া অধিদফতরের পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।