Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

Premier Bank Ltd


বিনোদন ডেস্ক | তারিখঃ ১১.১০.২০১৫ 

কমল হাসান ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এক জীবন্ত কিংবদন্তি। যেখানে একটি ছবি শেষ করতে সবার কম করে হলেও মাস ছয়েক লেগে যায়, কমল মাত্র দুই মাসেই শেষ করে ফেলেছেন বিগ বাজেটের ছবি থুঙ্গাভানম-এর কাজ।

ছবির পরিচালক রাজেশ এম সেলভা বলেছেন, ছবিতে নাকি একটি আইটেম গানও থাকছে। এটি তাঁরা তৈরি করেছেন কমলের জন্য অগ্রিম জন্মদিনের উপহার হিসেবে। গানটির মিউজিক ট্র্যাক অবশ্য এরই মধ্যে চলে এসেছে বাজারে। আগামী ৭ নভেম্বর ৬১ বছর বয়সে পা রাখতে যাচ্ছেন কমল হাসান।‘থুঙ্গাভানম’ একটি থ্রিলারধর্মী ছবি। তামিল ভাষায় নির্মাণ করা হয়েছে এটি। ছবির এক বিশেষ প্রচারণা অনুষ্ঠানে অভিনেত্রী-নির্মাতা শ্রীপ্রিয়া সেতুপাঠি বলেন, ‘ছবিটা দারুণ স্টাইলিশ। প্রচলিত তামিল ছবি মনেই হবে না এটিকে।’
পুরো কাজ শেষ করতে তিনি এবং ছবির অন্যরা সময় নিয়েছেন মাত্র দুই মাস! অন্যান্য ছবির মতো আমরা ডাবিং করিনি। প্রায় সবকটি শটই দুবার করে নেওয়া হয়েছে। একবার তামিল, একবার তেলেগু। আর পুরোটা কাজ শেষ হয়েছে মাত্র ৬০ দিনে।১০ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। কমল হাসান ছাড়া ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন প্রকাশ রাজ, সম্পাথ, কিশোর, তৃষা কৃষ্ণণ ও মধু শালিনী।