Tuesday 25th of April 2017

সদ্য প্রাপ্তঃ

*** বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত * রাজধানীতে কালবৈশাখীর ছোবল * আজ পবিত্র শবে মেরাজ * ৪ বছর পরও রানা প্লাজায় আর্তনাদ * রাজধানীতে যুবককে পিটিয়ে হত্যা * ঢাবিতে ফের সংঘর্ষে ছাত্রলীগ * যুবদল-ছাত্রদলের কমিটি গঠনের নির্দেশ খালেদার **

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

ভিক্ষু হত্যাকাণ্ডে স্বজনরা জড়িত থাকতে পারেন

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৪.০৫.২০১৬

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বৌদ্ধ বিহারের (ক্যায়াং) প্রধান ভিক্ষু মংসই উ হত্যাকাণ্ডে স্বজনরা জড়িত থাকতে পারেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. এ এফ এমঅধ্যাপক রেজাউল করিম হত্যাকাণ্ডের প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে শনিবার দুপুরে আয়োজিত শিক্ষক-ছাত্র-সুধী সমাবেশে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকাণ্ডের বিচার প্রসঙ্গে রাবির শিক্ষক-শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, অধ্যাপক রেজাউল হত্যার বিচার অবশ্যই হবে।

অধ্যাপক রেজাউলের মেয়ে রিজওয়ানা হাসিন শতভির বক্তব্যের পরিপ্রেক্ষিতে তাকে উদ্দেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনি বিচার অবশ্যই দেখতে পাবেন। আমরা অপরাধীকে অবশ্যই বের করবো। আমরা তদন্তের খুব কাছাকাছি আছি। কিন্তু নিরাপত্তার স্বার্থে আমরা এখন আর কিছু বলতে চাচ্ছি না। অধ্যাপক রেজাউল করিম হত্যাকাণ্ডকে সরকার বিশেষ গুরুত্ব দিয়ে দেখছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা কোনো হত্যাকাণ্ডকে সামান্য হিসেবে দেখি না। অধ্যাপক রেজাউল করিমকে যারা হত্যা করেছেন তাদেরকে খুব দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে পারবো।