আজ বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায় * সৌদি দূতাবাস কর্মকর্তা খালাফ হত্যা মামলায় আপিল বিভাগের রায় ১০ অক্টোবর * বন্যায় টাঙ্গাইলে সেতুর সংযোগ সড়কে ধস; উত্তর ও দক্ষিণাঞ্চলের সঙ্গে ঢাকার রেলযোগাযোগ বন্ধ * রাজারবাগে এক নারী কনস্টেবলকে ধর্ষণের অভিযোগে তার এক সহকর্মী গ্রেপ্তার * কোটালীপাড়ায় হাসিনাকে হত্যাচেষ্টার মামলায় ফায়ারিং স্কোয়াডে ১০ আসামির মৃত্যুদণ্ডের রায়

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

রাস্তার খোঁড়া-খুঁড়িতে কাকলীতে যানজট

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

রাস্তা খোঁড়া-খুঁড়ির কারণে রাজধানীর বনানী-কাকলী এলাকায় রোববার (১৫ মে) সকালে প্রচণ্ড যানজট দেখা দিয়েছে।

এতে চরম ভোগান্তিতে পড়তে হয়েছে কর্মস্থলমুখী মানুষদের।
সকাল ৮ থেকেই এ যানজট সৃষ্টি হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহন বাড়ার পাশাপাশি জটও বাড়তে থাকে। এক পর্যায়ে তা অসহনীয় পর্যায়ে চলে যায়।
ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ট্রাফিক বিভাগের সহকারী কমিশনার নুসরাত জাহান মুক্তা জানান, কাকলীতে সিটি করপোরেশন রাতে রাস্তা খোঁড়া-খুঁড়ি করেছে। নিয়ম অনুযায়ী রাতের মধ্যে গর্ত ভরাটের কথা থাকলেও তা হয়নি। তাই সকালে এ যানজটের সৃষ্টি হয়।তবে বর্তমানে যানজট কিছুটা সহনীয় পর্যায়ে চলে এসেছে বলে জানান তিনি।