আজ শনিবার, ২৭ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

আজ থেকে পরিবহনে ভাড়া না কমালে ব্যবস্থা

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

তেলের দাম কমানোর পর নতুন সিদ্ধান্ত অনুযায়ী আজ ১৫ মে থেকে গণপরিবহনে ভাড়া না কমানো হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে

জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার সকালে নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়ক পরিদর্শনের সময় সাংবাদিকদের তিনি একথা জানান। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রতি কিলোমিটারে এখন থেকে ৩ পয়সা বাসভাড়া কমেছে। আজ সকাল থেকে মনিটরিং টিম সড়ক পরিবহনের ভাড়া পর্যবেক্ষণ করছে।

এ সময় বর্ষা মৌসুম ও রমজানের আগে মহাসড়কগুলোতে ব্যস্ততা বাড়বে সে লক্ষ্যে সকল মহাসড়ক সচল রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খন্দকার মো. নুরুল হক, অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, নরসিংদী সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী মনিরুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।