Thursday 27th of April 2017

সদ্য প্রাপ্তঃ

৯ জুলাই বাংলাদেশে আসছে পাকিস্তান * মুক্তিযোদ্ধারা পাচ্ছেন ৫ বছরের মাল্টিপল এন্ট্রি ভিসা * আত্মহত্যা করলেন সাবেক রঞ্জি ক্রিকেটার * পরিবর্তন আসছে কলেজে ভর্তি প্রক্রিয়ায় * ৪ মে এসএসসির ফল প্রকাশ * মোহাম্মদপুরে গলিত লাশ উদ্ধার * এবার ফেসবুক লাইভে বাবার হাতে মেয়ে খুন * উপকূলে মার্কিন সাবমেরিন, লাইভ ফায়ার চালাচ্ছে উ.কোরিয়া * ২০২১ সালের মধ্যে বাংলাদেশ ফাইলেরিয়া মুক্ত রাষ্ট্র হবে : স্বাস্থ্যমন্ত্রী

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মনপুরাকে রক্ষায় ব্যবস্থা নেওয়া হবে : আইনমন্ত্রী

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মনপুরাকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় আনতে হবে। আজ রবিবার ভোলা জেলার মনপুরা উপজেলা অডিটোরিয়ামে নবনির্মিত আদালত ভবন উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, সাধারণ মানুষের ন্যায়বিচার পাওয়ার জন্য আগামী এক মাসের মধ্যে সহকারী জজ মনপুরা দেওয়া হবে। দায়রা জজ আদালত স্থানান্তরের ব্যাপারে উদ্যোগ নেওয়া হবে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্ত্রাস দমনে কঠোরভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।   বিশেষ অতিথি পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, মনপুরাকে আধুনিক উপজেলা হিসেবে গড়তে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। সব কাঁচা রাস্তা পাকা করেছি। স্কুল-কলেজ, বিভিন্ন অফিস-আদালতের পাকা ভবন নির্মাণ করেছি। এই এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। নদী ভাঙনের হাত থেকে রক্ষা করার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।   সভায় আরও বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ মো. জহিরুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম শাহজাহান, সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বিপক।