আজ মঙ্গলবার, ৩০ মে, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে সরিয়ে নেওয়া হল আলোচিত ভাস্কর্যটি * মধ্যরাতে ভাস্কর্য অপসারণের কাজ চলার মধ্যে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ * ‘চাপে পড়ে’ ভাস্কর্যটি সরানোর কথা বললেন ভাস্কর মৃণাল হক; তবে কার চাপ, তা বলেননি তিনি * খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদককে গুলি চালিয়ে হত্যা, গুলিতে তার সহকারীও নিহত * সরকার বিরোধী নেতা-কর্মীদের হত্যার মিশনে, বললেন খালেদা জিয়া * মাগুরায় জেলা প্রশাসককে ঘুষ দিতে গিয়ে ৫ লাখ টাকাসহ এক ব্যক্তি গ্রেপ্তার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মনপুরাকে রক্ষায় ব্যবস্থা নেওয়া হবে : আইনমন্ত্রী

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৫.০৫.২০১৬

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, মনপুরাকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগকে বার বার ক্ষমতায় আনতে হবে। আজ রবিবার ভোলা জেলার মনপুরা উপজেলা অডিটোরিয়ামে নবনির্মিত আদালত ভবন উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপির হাতকে শক্তিশালী করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, সাধারণ মানুষের ন্যায়বিচার পাওয়ার জন্য আগামী এক মাসের মধ্যে সহকারী জজ মনপুরা দেওয়া হবে। দায়রা জজ আদালত স্থানান্তরের ব্যাপারে উদ্যোগ নেওয়া হবে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্ত্রাস দমনে কঠোরভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।   বিশেষ অতিথি পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেন, মনপুরাকে আধুনিক উপজেলা হিসেবে গড়তে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি। সব কাঁচা রাস্তা পাকা করেছি। স্কুল-কলেজ, বিভিন্ন অফিস-আদালতের পাকা ভবন নির্মাণ করেছি। এই এলাকায় কোনো কাঁচা রাস্তা থাকবে না। নদী ভাঙনের হাত থেকে রক্ষা করার জন্য সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।   সভায় আরও বক্তব্য রাখেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ মো. জহিরুল হক, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম শাহজাহান, সহসভাপতি শাহরিয়ার চৌধুরী দ্বিপক।