Monday 1st of May 2017

সদ্য প্রাপ্তঃ

*** রোজা সামনে রেখে টিসিবির পণ্য বিক্রি শুরু ১৫ মে; ২৮১১ জন পরিবেশক ও ১৮৫ ট্রাকের মাধ্যমে বিক্রি করা হবে চিনি * হাওরে বাঁধ নির্মাণে গাফিলতি থাকলে ব্যবস্থা নেওয়া হবে: সুনামগঞ্জে প্রধানমন্ত্রী * ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে প্রতিপক্ষের হামলা, সংঘর্ষে নিহত ১ * অর্থ মন্ত্রণালয়ের ‘ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান’ বিভাগের নাম এখন শুধু ‘আর্থিক প্রতিষ্ঠান’* সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় এক ইউপি চেয়ারম্যানের ঝুলন্ত লাশ উদ্ধার * নিউ ইয়র্কে মুক্তিযোদ্ধা ও আবৃত্তিশিল্পী কাজী আরিফের জানাজা, মরদেহ দেশে আসবে মঙ্গলবার

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

মোবাইল অপারেটরদের নির্দেশ:রাত ১২টার পর এসএমএস দেওয়া যাবে না

জাতীয় ডেস্ক | তারিখঃ ১৬.০৫.২০১৬

রাত ১২টার পর থেকে ভোর ৫টা (ফজরের আজান) পর্যন্ত গ্রাহককে কোনো ধরনের অফার সংক্রান্ত এসএমএস না দিতে মোবাইল অপারেটরদের নির্দেশ দিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

রবিবার দুপুরে সচিবালয়ে মোবাইল অপারেটরদের সঙ্গে বৈঠকে প্রতিমন্ত্রী বলেন, ''রাত ১২টার পর ম্যাসেজ দিলে গ্রাহক চরম বিরক্ত হয়। রাত ১২টার পর আপনারা এসএমএস দেবেন না বলে কথা দিয়েছিলেন। কিন্তু এটি ফলো হচ্ছে না। আশা করি আজকের (রবিবার) পর বিষয়টি আপনারা ফলোআপ করবেন।
বায়োমেট্টিক পদ্ধতিতে সিম পুনঃনিবন্ধনের সময়সীমা ৩১মে রাত ১২টায় শেষ হবে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, এ সময়ের মধ্যে সিম নিবন্ধন শেষ করতে হবে। ১ জুন থেকে সিম স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া হবে। বিষয়টি স্পর্শকাতর বলে গ্রাহকদের সুবিধার্থে সময় বাড়ানো হয়েছিল কিন্তু এরপর সময়সীমা আর বাড়ানো হবে না।
তিনি বলেন, ওই সময়ের মধ্যে যেসব সিম ও রিম নিবন্ধন হবে না সেসব সিম ও রিম একটানা দুমাস স্থায়ীভাবে বন্ধ রাখা হবে। তারপর বিক্রির জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। তবে পূর্বের গ্রাহকরা কিনতে চাইলে তাদের অগ্রাধিকার দেওয়া হবে।