Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

ভবিষ্যতে গুগল-ফেসবুক বাংলাদেশ থেকে তৈরি হবে : জয়
তথ্যপ্রযুক্তি ডেস্ক | তারিখঃ ১৮.১০.২০১৫

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের অডিটোরিয়ামে রবিবার সকালে কারওয়ান বাজারে জনতা টাওয়ারে অবস্থিত সফটওয়্যার পার্কের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন ভবিষ্যতে গুগল, ফেসবুক বাংলাদেশ থেকে তৈরি হবে।

সজীব ওয়াজেদ জয় বলেন, কোনো কিছুই একবার চেষ্টা করলে হয় না। নিজেকে উঠে দাঁড়িয়ে আবারও চেষ্টা করতে হয়। এটা আমার নিজের অভিজ্ঞতা। এখানে শুধু নিজের মেধা ও পরিশ্রম ছাড়া কোনো বিকল্প নেই। আমি আশা করি, ভবিষ্যৎ গুগল, ভবিষ্যৎ ফেসবুক আপনাদের হাত থেকেই আসবে। শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে তিনি বলেন, আজ আমার ছোট মামা শেখ রাসেলের জন্মদিন।অপরাধীদের কায়েকজন বিদেশে পলাতক আছে। তাদের চেষ্টা করছি ফিরিয়ে আনার জন্য। অপরাধীদের সবাইকে আমরা আইনগত বিচার করব।ডিজিটাল প্রযুক্তি দিয়ে কীভাবে আমরা দেশের মানুষেদের সেবা দিতে পারি আমরা সে বিষয়ে কাজ করে যাচ্ছি। শিক্ষা-স্বাস্থ্য প্রতিটি ক্ষেত্রে আমরা আধুনিকতার ছোঁয়া নিয়ে এসেছি।
আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে এমপি শরিফ আহমেদ, আইসিটি সচিব শ্যাম সুন্দর শিকদার, বাংলাদেশ হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, রেলওয়ের সচিবসহ আইসিটি বিভাগের অন্যান্য কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।