আজ বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ২১.০৮.২০১৭

হাসতে হাসতে ছাদের কিনারা থেকে পড়ে গিয়ে যুক্তরাষ্ট্রে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।

গত সোমবার মেক্সিকোতে এ ঘটনা ঘটেছে বলে রোববার জানিয়েছে প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়া। পেনসেলভানিয়ার চার্লস এ হস্টন মিডল স্কুলের শিক্ষিকা শ্যারন রেজলি তার মেয়েকে নিয়ে ছুটি কাটাতে মেক্সিকোতে এক বন্ধুর বাসায় গিয়েছিলেন।

শ্যারনের ভাই ডেভিড রেজলি ফক্স নিউজকে জানিয়েছেন, সোমবার তিনি মেয়েকে নিয়ে ছাদের সীমানা প্রাচীরের ওপরে বসে ছিলেন। কথাবার্তার এক পর্যায়ে তিনি প্রচণ্ড হাসতে শুরু করেন এবং ভারসাম্য হারিয়ে নিচে পড়ে যান। এতে তিনি মস্তিস্কে ও দেহের কয়েকটি স্থানে গুরুতর আঘাত পান। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

ডেভিড জানান, এ ঘটনায় মদের কোনো প্রভাব ছিল না। বরঞ্চ যুক্তরাষ্ট্রের মতো মেক্সিকোতে ভবন নির্মাণ কোড কঠোরভাবে মেনে চলা হয় না। ছাদের ওই সীমানা প্রাচীরে আলাদা কোনো বেষ্টনি ছিল না। এ কারণেই তার বোন পড়ে গেছে।