Nabodhara Real Estate Ltd.

Khan Air Travels

Premier Bank Ltd

এইডসে আক্রান্ত, তারপরেও ৩০০ নারীর সাথে যৌনতা

বিডিনিউজডেস্ক.কম | তারিখঃ ২১.১০.২০১৫

পুলিশ গিয়েছিল চোর ধরতে, চোরকে ধরেছেও কিন্তু, সে যে আরও ভয়ংকর অপরাধী, সাক্ষাত্‍‌ যমদূত, তা পুলিশের জিজ্ঞাসাবাদের আগে অবধি জানা ছিল না কারও।

জেনেবুঝেই হায়দরাবাদের প্রায় ৩০০ মহিলার শরীরে এইডসের মারণবীজ পুঁতে দিয়েছে এই স্বভাবে চোর, যে পেশায় আসলে একজন অটোচালক। পুলিশ জানায়, একত্রিশ বছর বয়সের এই অটোচালকের বাড়ি মিরজালগুডার মালকাজগিরিতে। পুলিশের কথায়, এই যুবকের গুণের ঘাট নেই বললেই চলে। তিন তিনটে বিয়ে। উদ্ধত, উচ্ছৃঙ্খল জীবনযাপনের জন্য কোনও বউই তার সঙ্গে ঘর করতে পারেননি।
দিন কয়েক আগে হায়দরাবাদের এই অটোচালক তার বন্ধুর বাড়িতে গিয়ে সোনার গয়না চুরি করে। সফটওয়্যার ইঞ্জিনিয়ার মেরওয়া কার্ল নামে সেই বন্ধুর অভিযোগের ভিত্তিতে পুলিশ চুরির অভিযোগে গ্রেপ্তার করে অভিযুক্ত অটোচালককে।
কার্ল জানান, ব্যক্তিগত কাজে গত ৫ অগস্ট সস্ত্রীক তিনি শহরের বাইরে যান। বাড়ি ফেরেন ১৭ অক্টোবর। বাড়ি ফিরে দেখেন ঘরের সবকিছু লন্ডভন্ড। যাওয়ার সময় ঘরের চাবি বন্ধুদের হেফাজতে দিয়ে যান। সেই বন্ধুদেরই একজন হায়দরাবাদের এই অটোচালক। কার্লের অভিযোগের ভিত্তিতে পুলিশ সবকটি বন্ধুকেই জিজ্ঞাসাবাদ করে। জেরার মুখে চুরির কথা স্বীকার করে ওই অটোচালক।
পুলিশি জেরায় আরও জানায়, সে এইডসে আক্রান্ত। মারণ এই রোগ ধরার পর, সে জেনেবুঝেই কম করে ৩০০ মহিলার সঙ্গে অসুরক্ষিত যৌনসংগম করেছে। যাঁদের বেশির ভাগই কিন্তু পরস্ত্রী। পাশাপাশি নিষিদ্ধপল্লিতেও তার নিয়মিত যাতায়াত রয়েছে। জানায়, স্কুলের বাচ্চাদের নিয়ে আসা-যাওয়ার পথেই অটোয় মহিলাদের সঙ্গে তার আলাপ জমেছে। পরে, তাদের সঙ্গেই সেক্স করেছে সে।
গুণধর এই অটোচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতকে বিচারবিভাগীয় হেফাজতে রাখা হয়েছে।